• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ঝাড়ফুঁক নয়, যুবতীর শ্লীলতাহানি করলেন মৌলভী!


বিচিত্র সংবাদ ডেস্ক জুন ৭, ২০১৮, ০৪:৪২ পিএম
ঝাড়ফুঁক নয়, যুবতীর শ্লীলতাহানি করলেন মৌলভী!

ঢাকা: নিজের সমস্ত সমস্যার সমাধান হবে ‘ঝাড়ফুঁকে’! কি আজব ব্যাপার তাই না। হ্যাঁ, এই বিশ্বাসেই মৌলভীর কাছে গিয়েছিলেন এক যুবতী। কিন্তু রক্ষকই যখন ভক্ষক হন তখন আর কিছুই করার থাকে না। ঠিক হয়েছেও এমনটা। সেই মৌলভীর হাতেই শ্লীলতাহানির শিকার হয়েছেন ওই যুবতী।

এমনই অভিযোগ করেছেন শ্লীলতাহানির শিকার ওই যুবতী।

এ ঘটনায় চারদিকে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হলে অভিযুক্ত মৌলভীকে ধরে ব্যাপক মারধর করে পুলিশের হাতে তুলে দেন এলাকার লোকজন। ভারতের বর্ধমান শহরের ইছলাবাদ চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার রাতে ঘটনাটি ঘটেছে বর্ধমান শহরের ৫ নম্বর ইছলাবাদের ভাঙা মসজিদ এলাকায়। ইছলাবাদের বিধানপল্লীর ঘোষপাড়ার এক যুবতী ওই মসজিদের অন্য এক মৌলভীর কাছে নিয়মিতই ‘ঝাড়ফুঁক’ করাতে যেতেন। সেই মৌলভী দূর থেকেই ঝাড়ফুঁক করতেন। কিন্তু সোমবার রাতে যুবতী মসজিদে গিয়ে দেখেন পরিচিত সেই মৌলভী নেই। অন্য এক অপরিচিত মৌলভী আছে।

যুবতীর অভিযোগ, ঝাড়ফুঁক করানোর নামে ওই মৌলভী তার শ্লীলতাহানি করেছে। এ ঘটনার কথা জানাজানি হতেই এলাকার লোকজন একত্রিত হয়ে অভিযুক্ত মৌলভীকে ধরে প্রচণ্ড মারধর করেন তারা।

এ খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে যায় বর্ধমান থানার পুলিশ। প্রথমে ওই মৌলভীকে আটক করা হয়। পরে শ্লীলতাহানির শিকার ওই যুবতীর অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

জানা গেছে, ধৃত মৌলভীর নাম শেখ বোরজাহান। তার বাড়ি বর্ধমান শহরের খাগড়াগড় এলাকায়। এরপর গত মঙ্গলবার ধৃতকে বর্ধমান আদালতে পেশ করা হয়। বিচারক অভিযুক্তের জামিন মঞ্জুর করেছেন। তবে গোটা ঘটনাটি খতিয়ে দেখার আশ্বাস দেয়া হয়েছে পুলিশের পক্ষ থেকে।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!