• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ঝিটকায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৮, ২০১৮, ০৭:১৮ পিএম
ঝিটকায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন

ঢাকা : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান আরাস্তু খান বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ঝিটকা বাজারে ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মু. শামসুজ্জামান। সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা নর্থ জোনপ্রধান মো. আমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন ব্যাংকের সিনিয়র এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট শেখ সাইদুল হাসান, ব্যাংকের এজেন্ট ও দৃষ্টি এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মো. আব্দুল হালিম মিঠু স্থানীয় ব্যবসায়ী আব্দুর রশিদ আলী ও মো. শফিক বিশ্বাস। স্বাগত বক্তব্য দেন ব্যাংকের শিবালয় শাখা ব্যবস্থাপক মো. আব্দুল মতিন সরকার।

প্রধান অতিথির ভাষণে আরাস্তু খান বলেন, পল্লী অঞ্চলের ব্যাংকিং সেবার বাইরের মানুষকে সেবা প্রদানের জন্যই এজেন্ট ব্যাংকিং কেন্দ্র চালু করা হচ্ছে। দেশের আর্থ সামাজিক উন্নয়নে পল্লীর মানুষের সরাসরি অংশগ্রহণে এ পদক্ষেপ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি ইসলামী শরী’আহ্ ভিত্তিতে পরিচালিত ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কেন্দ্র থেকে সেবা গ্রহণ করতে সকলের প্রতি আহ্বান জানান।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!