• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ঝিনাইদহ জেলা প্রশাসক দপ্তরে তথ্য অফিসের সংবাদ সম্মেলন


ঝিনাইদহ প্রতিনিধি মার্চ ২০, ২০১৮, ০৫:৫৭ পিএম
ঝিনাইদহ জেলা প্রশাসক দপ্তরে তথ্য অফিসের সংবাদ সম্মেলন

ঝিনাইদহ : স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে বাংলাদেশের উত্তরণ উপলক্ষে ঝিনাইদহে সংবাদ সম্মেলন করা হয়েছে। মঙ্গলবার (২০ মার্চ) দুপুরে ঝিনাইদহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসের আয়োজনে এ সময় বক্তব্য রাখেন নবাগত জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বাকাহীদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খোদেজা খাতুন, জেলা তথ্য অফিসার আবু বকর সিদ্দিক, ঝিনাইদহ প্রেস ক্লাবের সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক নিজাম জোয়ারদার বাবলু, দৈনিক নবচিত্র পত্রিকার প্রকাশক হাজী মো. শহিদুল ইসলাম, নিউএজ পত্রিকার দেলোয়ার কবীর, কালের কণ্ঠের সাইফুল মাবুদ, যুগান্তর ও এনটিভির মিজানুর রহমান বাবুল, নবচিত্র পত্রিকার সম্পাদক আলাউদ্দীন আজাদ, বাসস প্রতিনিধি অ্যাড. শেখ সেলিম ও শীর্ষনিউজ এবং দৈনিক নবচিত্রের বার্তা প্রধান আসিফ ইকবাল কাজল প্রমুখ বক্তব্য রাখেন।

উন্নয়নশীল দেশে বাংলাদেশের উত্তরণ উদযাপন উপলক্ষে ঝিনাইদহে ২০ থেকে ২৫ মার্চ বিশেষ সেবা সপ্তাহ পালন করা হবে। এ উপলক্ষে অনুষ্ঠিত হবে র‌্যালি, আলোচনা সভা, লাঠিখেলা, পালাগানসহ নানা কর্মসূচি। এ ছাড়াও মঙ্গলবার থেকে প্রতিটি সরকারি দপ্তরে বিশেষ সেবা চালু করা হয়েছে বলে সংবাদ সম্মেলন থেকে জানানো হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!