• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ঝিনাইদহে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে শান্তি সমাবেশ


ঝিনাইদহ প্রতিনিধি জুলাই ২৪, ২০১৬, ০৪:০১ পিএম
ঝিনাইদহে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে শান্তি সমাবেশ

ঝিনাইদহের শৈলকুপায় সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শৈলকুপা সিটি ডিগ্রী কলেজের আয়োজনে রবিবার দুপুরে কলেজ প্রাঙ্গনে এ সমাবেশের আয়োজন করা হয়।

কলেজের অধ্যক্ষ তোফাজ্জেল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মুল্যবান বক্তব্য রাখেন শৈলকুপা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শিকদার মোশাররফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ দিদারুল আলম ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ তরিকুল ইসলাম।

এছাড়াও কলেজের উপাধ্যক্ষ নাজমুন নাহার, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি স.ম রানাউজ্জামান বাদশা, বর্তমান সাধারণ সম্পাদক শামীম আর রশিদ শামীম জোয়ার্দ্দার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাওন শিকদারসহ কলেজের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও সাংবাদিকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সমাবেশে শিক্ষার্থীদেরকে উদ্দেশ্য করে বক্তারা বলেন, নিরীহ মানুষ হত্যা করাকে ইসলাম কোন দিন সমর্থন করে না। আজ যারা ইসলামের দোহায় দিয়ে নির্বিচারে মানুষ হত্যা করছে, তারা পথভ্রষ্ট। বাংলাদেশকে ধ্বংস করার ষড়যন্ত্রে যারা লিপ্ত রয়েছে তাদেরকে শক্ত হাতে প্রতিরোধ করতে হবে।

এ দেশের কোন নাগরিক যেন এই ঘৃণিত কাজের সাথে জড়িত না হতে পারে সে বিষয়ে সর্বদা সকলকে সতর্ক থাকতে হবে। কোন শিক্ষার্থী যাতে জঙ্গি সংগঠনের প্রলোভনে না পড়ে সে দিকেও তোমাদের খেয়াল রাখতে হবে। সন্দেহজনক কিছু চোঁখে পড়লেই সাথে সাথে প্রশাসনকে অবহিত করার অনুরোধ জানান বক্তারা।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!