• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ঝিনাইদহে সাংবাদিকদের সঙ্গে সনাকের সমন্বয় সভা


ঝিনাইদহ প্রতিনিধি মার্চ ১৫, ২০১৮, ০৮:২১ পিএম
ঝিনাইদহে সাংবাদিকদের সঙ্গে সনাকের সমন্বয় সভা

ঝিনাইদহ : সচেতন নাগরিক কমিটি (সনাক) ঝিনাইদহ কার্যালয়ে দুর্নীতিবিরোধী এক মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (১৫ মার্চ) দুপুরে অনুষ্ঠিত উক্ত আলোচনায় বক্তারা জেলার বিভিন্ন অসঙ্গতি তুলে ধরেন এবং সেগুলো থেকে পরিত্রানের উপায় নিয়ে মতামত প্রদান করেন। মতবিনিময় সভায় বক্তারা প্রাথমিক শিক্ষা, হাসপাতালের সেবা ও ঝিনাইদহ পৌরসভার অর্জিত ফলাফল নিয়ে মুক্ত আলোচনা করেন।

এ সময় সাংবাদিকরা বলেন, আজকের সমাজে সনাকের দুর্নীতিবিরোধী কার্যক্রম সাগর থেকে পানি সেচার সমতুল্য হলেও তাদের এই উদ্যোগ কিছুটা হলেও আশার প্রতিফলন ঘটিয়েছে। দুর্নীতি রোধের জন্য অধিক হারে জনসচেতনতা বাড়নোর কথা বলেন বক্তারা।

আলোচনা সভায় সনাকের সহ-সভাপতি মো. সায়েদুল আলম, সুরাইয়া পারভনি মলি, এন এম শাহজালাল, সনাক সদস্য ও সিনিয়র সাংবাদিক এম সাইফুল মাবুদ, ঝিনাইদহ প্রেস ক্লাবের সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক নিজাম জোয়ারদার বাবলু, ইত্তেফাকের বিমল সাহা, সাবেক অধ্যক্ষ ও মানবাধিকার কর্মী আমিনুর রহমান টুকু, নিউএজ পত্রিকার দেলোয়ার কবীর, শীর্ষনিউজ ও দৈনিক নবচিত্রের বার্তা সম্পাদক আসিফ ইকবাল কাজল, দৈনিক সমকালের জেলা প্রতিনিধি মাহমুদ হাসান টিপু ও আমাদের সময়ের সাজ্জাদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভায় সাংবাদিকরা বলেন, পিটিআই প্রাইমারি স্কুলে ভর্তির জন্য ৮/৯’শ টাকা লাগে, হাসপাতালে বিনামূল্যের দামী ওষুধ সরবরাহ করা হয় না ও অপারেশনের জন্য ক্লিনিকে রোগী পাঠানো হয়। এগুলো বন্ধ করতে হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!