• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ঝিনাইদহে সুইপারের বাড়িতে ডাকাতি!


ঝিনাইদহ প্রতিনিধি আগস্ট ১৬, ২০১৮, ০৭:৩৬ পিএম
ঝিনাইদহে সুইপারের বাড়িতে ডাকাতি!

ঝিনাইদহ : ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী গ্রামে সুরুজ নামে এক সুইপারের বাড়িতে ডাকাতি হয়েছে। বুধবার (১৫ আগস্ট) দিবাগত রাতে একদল স্বসস্ত্র ডাকাত দল বাড়িতে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মোবাইল সেট ও সোনার গহনা নিয়ে গেছে। খবর পেয়ে ঝিনাইদহ সদর থানা ও স্থানীয় কাতলামারী পুলিশ ফাঁড়ির কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সুইপার নানকার স্ত্রী ডলি জানান, বুধবার রাত ২টার দিকে ১০/১২ জনের একদল দুর্বৃত্ত তাদের বাড়িতে প্রবেশ করে সবাইকে জিম্মি করে ফেলে। এরপর তারা দেড় ভরি গহনা, নগদ টাকা ও তিনটি মোবাইল সেট নিয়ে চলে যায়। তিনি বলেন, আমরা হরিজন সম্প্রদায়ের মানুষ। এমনিতেই ভয়ে আছি। আমরা কোনো মামলা করতে চাই না।

ঝিনাইদহ সদর থানার ওসি এসআই আসাদুজ্জামান জানান, সুইপারের বাড়িতে একটি ঘটনা ঘটেছে। সেটাকে চুরি বলা যায়। তিনি বলেন, তারা এজাহার দিতে নারাজ। তারপরও আমরা একটি অভিযোগ নিয়ে রাখছি এবং ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করছি। স্থানীয় কাতলামারী পুলিশ ফাঁড়ির এএসআই মনিরুজ্জামান বৃহস্পতিবার সকালেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, সুইপার সুরুজ নিজেই লিখিত দিয়েছে তার বাড়ি কোনো চুরি-ডাকাতি হয়নি। নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!