• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ঝিনাইদহে ‍‍‘বন্দুকযুদ্ধে‍‍’ দুইজন নিহত


ঝিনাইদহ প্রতিনিধি অক্টোবর ২৫, ২০১৬, ১০:৪০ এএম
ঝিনাইদহে ‍‍‘বন্দুকযুদ্ধে‍‍’ দুইজন নিহত

ঝিনাইদহে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার ভোর পৌনে ৪টার দিকে জেলা শহরের বাইপাস সড়কের ভুটিয়ারগাতি এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে পাঁচটি তাজা বোমা, ২টি শাটার গান, দুই রাউন্ড গুলি এবং একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

ঝিনাইদহ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. আজবাহার আলী শেখ বলেন, রাত পৌনে ৪টার দিকে জেলা শহরের আলহেরা মোড় থেকে তিনটি মোটরসাইকেলে ৭/৮ জন লোক টহল পুলিশের বাধা উপেক্ষা করে বাইপাস সড়ক ধরে পালানোর চেষ্টা করে।

বিষয়টি ঘটনাস্থলে থাকা পুলিশের অপর টহল দলকে জানানো হলে তারা ওই মোটসাইকেল আরোহীদের বাধা দেয়। এসময় স্পিড ব্রেকার পার হওয়ার সময় একটি মোটরসাইকেল থেকে তিনজন ছিটকে পড়ে যায়।

তিনি আরও বলেন, মোটরসাইকেল থেকে পড়ে পালানোর সময় পুলিশের ওপর তিনটি বোমা ছুড়ে মারে তারা। এসময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে ঘটনাস্থলে অজ্ঞাত দুইজন আহত হয়। বাকিরা পালিয়ে যেতে সক্ষম হয়।

পরে গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তবে নিহতদের নাম পরিচয় এখনো জানা যায়নি।

ঘটনাস্থল থেকে পাঁচটি তাজা বোমা, দুইটি শাটার গান, দুই রাউন্ড গুলি এবং একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে  বলে দাবি করেন পুলিশের ওই কর্মকর্তা।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!