• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ঝড় তুলছে সালমানের ‘সেলফিশ’ (ভিডিও)


বিনোদন ডেস্ক মে ২৫, ২০১৮, ০৪:৪৯ পিএম
ঝড় তুলছে সালমানের ‘সেলফিশ’ (ভিডিও)

‘রেস ৩’ ছবির দ্বিতীয় গান ‘সেলফিশ’ সালমান ও জ্যাকলিন ফার্নান্দেজ

ঢাকা: ঝড় তুললো সালমানের ‘রেস ৩’ ছবির দ্বিতীয় গান ‘সেলফিশ’।  এই গানের মাধ্যমে ঈদের আগে আবারও ঈদের উপহার পেলেন সালমান ভক্তরা। টুইটারে ভক্তদের আগেই সালমান খান জানিয়েছিলেন আজ মুক্তি পাবে ‘রেস ৩’ ছবির দ্বিতীয় গান। ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, তাঁর দেয়া কথামতো শুক্রবার (২৫ মে) মুক্তি পেয়েছে ‘রেস ৩’ ছবির দ্বিতীয় গান ‘সেলফিশ’। প্রথম গান ‘হিরিয়ে’র পর এই গানটিও ঝড় তুলেছে দর্শকদের হৃদয় মাঝে। এরইমধ্যে ইউটিউবে গানটি দেখা হয়েছে চার লাখ বার।  

রোমান্টিক ঘরানার এই গানটিতে কণ্ঠ দিয়েছেন আতিফ আসলাম ও সালমানের কথিত প্রেমিকা রোমানিয়ান মডেল ইউলিয়া ভান্টুর। এই প্রথমবারের মত চলচ্চিত্রের গানে কণ্ঠ দিলেন ইউলিয়া। অন্যদিকে এই নিয়ে তৃতীয়বারের মত রেস ছবির গানে কণ্ঠ দিলেন আতিফ আসলাম। এর আগে ‘রেস’ সিরিজের প্রথম পর্বে ‘পেহেলি নজর’ এবং দ্বিতীয় পর্বে ‘বে ইন্তেহান’ গানে কণ্ঠ দিতে দেখা গিয়েছিল তাঁকে।

‘সেলফিশ’ গানটির গীতিকার হিসেবে ছিলেন সালমান খান। ‘টিউবলাইট’ ছবির কাজের সময়ই গানটি লিখেছিলেন তিনি। তবে সঠিক পান্ডুলিপি অপেক্ষায় ছিলেন তিনি যার সঙ্গে ছবিটির গান মিলে যায়। আর ‘রেস ৩’ সেই কাঙ্ক্ষিত ছবি হিসেবে ধরা দেয় সালমানের কাছে। গানটির শুটিং হয়েছে ভারতের লাদাখে। সেখানকার বেশ কয়েকটি জায়গায় শুটিং হয়েছে গানটির। গানটিতে সালমানের সঙ্গে দেখা গেছে জ্যাকলিন ফার্নান্দেজ, ববি দেওল, ডেইজি শাহ ও সাকিব সেলিমকে।

ছবিতে এরা ছাড়াও আরো অভিনয় করছেন প্রথম ও দ্বিতীয় খণ্ডে অভিনয় করা অনিল কাপুর। ছবিতে তাঁকে দেখা যাবে সালমানের বাবার চরিত্রে। ‘রেস’ সিরিজের প্রথম সিকুয়ালটি মুক্তি পায় ২০০৮ সালে। সেটাতে অভিনয় করেছিলেন সাইফ আলী খান, বিপাশা বসু, অক্ষয় খান্না, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর ও সামিরা রেড্ডি। পাঁচ বছর পর জন আব্রাহাম ও দীপিকা পাডুকোনকে নিয়ে ‘রেস’-এর দ্বিতীয় কিস্তি মুক্তি পায়।

‘রেস’ সিরিজের প্রথম দুটি ছবি আব্বাস মাস্তান পরিচালনা করলেও এবারের পর্বটি পরিচালনা করছেন রেমো ডি সুজা। চলতি বছরের ১৫ জুন ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

দেখুন গানটি-

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!