• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

টঙ্গীতে তুলার গুদামে অগ্নিকাণ্ড


আলমগীর হোসেন, গাজীপুর আগস্ট ১৬, ২০১৭, ১১:৫৯ এএম
টঙ্গীতে তুলার গুদামে অগ্নিকাণ্ড

গাজীপুর: জেলার টঙ্গী মিলগেট লাল মসজিদ এলাকায় পাঁচটি ঝুট ও একটি কার্টুনের গুদামে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। টঙ্গী ফায়ার সার্ভিসের ৩টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌছে প্রায় এক ঘন্টার চেষ্টায় ওই আগুন নিয়ন্ত্রণে আনে।

বুধবার (১৬ আগষ্ট) সকাল ৭টার দিকে এ অগ্নিকান্ডে গুদামে রাখা মালামাল পুড়ে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি মালিক পক্ষের।

স্থানীয়রা জানান, সকাল ৭টার দিকে মিলগেট এলাকার রুবেলের কার্টুনের গুদামে প্রথমে আগুন লাগে। মুহুর্তের মধ্যে আগুন পাশের আমির হোসেন, বাবলু মিয়া, সুমন, মহসিন মুন্সি ও ফারুকের মালিকানাধীন ৫টি ঝুটের গুদামে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের ৩টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌছে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ঝুট ব্যবসায়ী মহসিন মুন্সি জানান, অগ্নিকান্ডে গুদামে রাখা আমাদের সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে আমাদের প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে।

টঙ্গী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. আতিকুল রহমান জানান, কার্টুনের গুদামে বৈদুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় কেউ আহত হয়নি। অগ্নিকান্ডে গুদামে রাখা মালামাল পুড়ে প্রায় পঁচিশ থেকে ত্রিশ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন তিনি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!