• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

টলিউড অভিনেত্রী গ্রেপ্তার


আন্তর্জাতিক ডেস্ক মে ১০, ২০১৭, ১২:২১ পিএম
টলিউড অভিনেত্রী গ্রেপ্তার

ফাইল ছবি

ঢাকা: কলকাতার অভিনয় শিল্পীদের বিরুদ্ধে অবৈধ সম্পর্ক, অভিনেতাবানিয়ে দেয়া বা সিনেমায় বিনিয়োগের নাম করিয়ে প্রতারণার অভিযোগ নতুন কিছু নয়। আবারো তেমনি একটি ঘটনা ঘটলো ভারতের কলকাতার অভিনয় পাড়ায়। গত রোববার সিনেমায় বিনিয়োগের লোভ দেখিয়ে বাবা-ছেলেকে থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে সোমা বাগ (৩৬) নামের অভিনেত্রীকে গ্রেপ্তার করছে পুলিশ।

কলকাতা পুলিশ সূত্রে জানা যায়, সিনেমায় বিনিয়োগের নাম করে ২০১৪ থেকে ২০১৬ সাল পর্যন্ত কয়েক দফায় সোমা পুরুলিয়ার এক সিমেন্ট ব্যবসায়ীর কাছ থেকে প্রায় সাড়ে তিন কোটি টাকা হাতিয়ে নেন। এর পর থেকেই তিনি বেপাত্তা হয়ে যান। কোন ভাবের তার সাঙ্গে ওই ব্যবসায়ী যোগযোগ করতে পরে আইনের আশ্রয় নেন।

পরে তদন্ত করতে গিয়ে সিনেমার বিনিয়োগকারী সেজে সোমার সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে চ্যাট শুরু করেছিল হেয়ার স্ট্রিট থানা পুলিশ। তাতেই পাল্টা বোকা বনে যান সোমা বাগ।

পুলিশ আরো জানায়, সোমার স্বামী পুরুলিয়ায় চাকরি করতেন। তখনই সোমা-রুচিরার পরিচয়। ২০১৪ সালে পুরুলিয়ার ওই ব্যবসায়ী রুচিরা ও তার পুত্র আশিস সিনেমায় বিনিয়োগ করতে দফায় দফায় সোমাকে টাকা দেন। সেই টাকায় ছবি তৈরি হচ্ছে বোঝাতে সিনেমার ডিরেক্টর, কলাকুশলী সাজিয়ে কয়েক জনকে রুচিরার সামনে হাজিরও করেছিলেন সোমা।

পরে রুচিরার অভিযোগের ভিত্তিতে পশ্চিমবঙ্গের ফিল্ম প্রযোজকদের সংস্থা ইম্পা-য় সোমার বায়াডাটা সংগ্রহ করে পুলিশ। এরপর পুরুলিয়ায় সোমার মেয়ের স্কুল থেকে তার ফোন নম্বর জোগাড় করে। সোমার মেয়ের ফেসবুক প্রোফাইল ঘাঁটতে গিয়েই পুলিশ বুঝতে পারে ফেসবুকে সোমা মিত্তল নামে রয়েছেন সোমা বাগ। নিজের মেয়েকে ফেসবুকে বোন বলে পরিচয় দিয়েছিলেন সোমা। এর পরেই তাকে গ্রেপ্তার করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School

আন্তর্জাতিক বিভাগের আরো খবর

Link copied!