• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

টস জিতে ভারতের বিপক্ষে ফিল্ডিংয়ে বাংলাদেশ


ক্রীড়া প্রতিবেদক মার্চ ১৪, ২০১৮, ০৭:২২ পিএম
টস জিতে ভারতের বিপক্ষে ফিল্ডিংয়ে বাংলাদেশ

ফাইল ছবি

ঢাকা: নিদাহাস ট্রফিতে নিজেদের দ্বিতীয় ম্যাচে টস জিতে আগে ফিল্ডিং নিয়েছিল বাংলাদেশ। সেই ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে অবিস্মরণীয় জয় পেয়েছিল টাইগাররা। বুধবার (১৪ মার্চ) তৃতীয় ম্যাচেও টস জিতে ভারতের বিপক্ষে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন লাল সবুজের দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।  

এদিন বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ভারতের বিপক্ষে ফিল্ডিং করতে নামবে উজ্জীবিত বাংলাদেশ দল। আজ একটি পরিবর্তন এসেছে টাইগার একাদশে। তাসকিন আহমেদের বদলে সুযোগ পেয়েছেন আবু হায়দার রনি। আগের দুই ম্যাচে বাংলাদেশের বোলিং ব্যর্থতা ছিল চোখে পড়ার মতো। বিশেষ করে তাসকিন আহমেদ। শ্রীলঙ্কার বিপক্ষে জয় পেলেও ৩ ওভারে ৪০ রান দিয়েছিলেন এই গতি তারকা। সেই বিবেচনায় এই পরিবর্তন।  

রোহিত শর্মার ভারতের কাছে হেরে নিদাহাস ট্রফিতে যাত্রা শুরু করলেও পরের ম্যাচেই শ্রীলঙ্কার বিপক্ষে অবিস্বরণীয় জয়ে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ দল। দুর্দান্ত এই জয় নিদাহাস ট্রফির ফাইনালে খেলার রাস্তা দেখিয়ে দেয় বাংলাদেশকে।

বাংলাদেশ দল: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহীম, সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন,  আবু হায়হার রনি, মেহেদী হাসান মিরাজ ও নাজমুল ইসলাম অপু।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!