• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

টাকা নিয়ে বসে আছি,ঋৃন দেয়ার লোক পাচ্ছি না


রাজাপুর (ঝালকাঠী) প্রতিনিধি অক্টোবর ১৩, ২০১৭, ০৪:৪৩ পিএম
টাকা নিয়ে বসে আছি,ঋৃন দেয়ার লোক পাচ্ছি না

বরিশাল : বাংলাদেশ কৃষি ব্যাংকের চেয়্যারম্যান মোহাম্মদ ইসমাইল বলেছেন, বাংলাদেশ কৃষি ব্যাংক, বাংলার কৃষক মেহনতি মানুষের ব্যাংক, কৃষক ও সাধারন মানুষের আত্মনির্ভরশীলতার লক্ষ্যে কৃষি ব্যাংক সদা প্রস্তুত। টাকা দেয়ার জন্য বসে আছি, টাকা দেয়ার লোক পাই না, তিনি গতকাল বৃহস্পতিবার (১২ অক্টোবর) সন্ধ্যা ৭.০০ ঘটিকায় রাজাপুর প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভায় এ কথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে বলেন, তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে  বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশি। তিনি মনোনয়ন পেলে দেশের উন্নয়ন ও সম্মৃদ্ধিতে সরকারের ভিশন ২০২১ বাস্তবায়নে অগ্রনী ভূমিকায় অঙ্গিকার ব্যাক্ত করেন।

সাংবাদিকদের বস্তুনিষ্ঠ ও সরকারের উন্নয়ন বিষয়ে সংবাদ প্রকাশের দাবী জানান, তিনি ক্ষোভের সাথে জানান, আমার নাম ও ছবি সম্ভাব্য প্রার্থী হিসাবে প্রকাশিত হয়েছে। তাতে নাম ভূল, ছবিটা ও ভূল প্রকাশিত হয়েছে ঝালকাঠির রাজনৈতিক হালচাল খবরে। ভবিষ্যতে সাংবাদিকদের সতর্কতার সহিত লেখার আহব্বান জানান।

রাজাপুর প্রেসক্লাবের সভাপতি আহসান হাবিব সোহাগের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি এনামুল হোসেন খান, সহ সভাপতি মনিরুজ্জামান খান, সাধারন সম্পাদক শামসুল আলম বাবুল, সাংবাদিক আরিফুর রহমান রনি, আজীবন সদস্য বীরমুক্তিযোদ্ধা মোঃ শাহ আলম নান্নু। বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!