• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

টাকা লেনদেন নিয়ে সংঘর্ষ, কলেজছাত্র নিহত


সিরাজগঞ্জ প্রতিনিধি জুন ২৮, ২০১৭, ১০:৪৮ পিএম
টাকা লেনদেন নিয়ে সংঘর্ষ, কলেজছাত্র নিহত

ফাইল ফটো

সিরাজগঞ্জ: জেলার কামারখন্দ উপজেলায় বিয়ে বিচ্ছেদের ঘটনায় টাকা-পয়সা লেনদেনকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে ফরিদুল ইসলাম (২০) এক কলেজছাত্র নিহত হয়েছেন। এতে আহত হন কমপক্ষে ১১ জন।

বুধবার (২৮ জুন) দুপুরে পাইকোশা ও বাগবাড়ি গ্রামের বাসিন্দাদের মধ্যে এ সংঘর্ষ হয়।

ফরিদ পাইকোশা গ্রামের দানেজ সেখের ছেলে ও সিরাজগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের স্নাতক (সম্মান) শেষ বর্ষের ছাত্র। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, একটি বিয়ে বিচ্ছেদের ঘটনায় টাকা লেনদেনকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে মধ্যে গত ২৪ জুন কথা কাটাকাটি ও সংঘর্ষ হয়। এর জের ধরে বুধবার (২৮ জুন) দুপুরে ওই দুই পক্ষের মধ্যে ফের সংঘর্ষ বাধে। এক পর্যায়ে পাইকোশা ও বাগবাড়ি গ্রামের লোকজন মাইকিং করে ইট-পাটকেল নিক্ষেপ ও দেশি অস্ত্র নিয়ে দফায় দফায় সংঘর্ষে জড়ায়।

সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১২ জন আহত হয়। এদের মধ্যে গুরুত্বর আহত ফরিদুলকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকায় নেয়ার পথে সন্ধ্যায় বাইপাইল এলাকায় তার মৃত্যু হয়।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাসুদেব সিনহা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ফরিদুলের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর সন্ধ্যায় আবার উভয় গ্রামের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। আবারো সংঘর্ষের সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!