• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

টাঙ্গাইল ও সিরাজগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২


নিজস্ব প্রতিবেদক জুন ২৩, ২০১৮, ১০:৫৪ এএম
টাঙ্গাইল ও সিরাজগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ঢাকা: টাঙ্গাইল ও সিরাজগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক বিক্রেতা নিহত হয়েছেন। শুক্রবার (২২ জুন) গভীর রাতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক দ্রব্য উদ্ধার করেছে পুলিশ।

টাঙ্গাইল: জেলার সদর উপজেলার চারাবাড়ী এলাকায় মান্নান নামের এক মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবি- মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ মান্নান নিহত হয়েছেন।

শুক্রবার (২২ জুন) গভীর রাতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক দ্রব্য উদ্ধার করেছে পুলিশ। মান্নান টাঙ্গাইল পৌর শহরের কান্দাপাড়া এলাকার বাসিন্দা।

টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মান্নান জেলার শীর্ষ ইয়াবা ব্যবসায়ী হিসেবে পরিচিত।

সিরাজগঞ্জ: জেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জাহাঙ্গীর হোসেন (৩২) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন।

শুক্রবার (২২ জুন) রাত ৩টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মাঠে ‘বন্দুকযুদ্ধে’র এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। নিহত জাহাঙ্গীর মাহমুদপুর রেলওয়ে কলোনি পূর্বপাড়া মহল্লার মৃত হাতেম আলীর ছেলে।

জেলার কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ দাউদ জানান, মাদকের লেনদেন হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে রাতে মাহমুদপুর মাঠে অভিযান চালায় পুলিষ। টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় উপ-পরিদর্শক জয়দেব কুমারসহ দুই কনস্টেবল আহত হন। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় জাহাঙ্গীর নামে এক মাদক বিক্রেতাকে পড়ে থাকতে দেখা যায়। তাৎক্ষণিক তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি রিভলবার, ৪ রাউন্ড গুলি, ১০৫ পিস ইয়াবা ও ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। জাহাঙ্গীরের নামে সদর থানায় সাতটি মাদক মামলা রয়েছে বলেও জানান তিনি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!