• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

‘টার্মিনেটর’ খ্যাত সোয়ার্জেনেগারের প্রেমে ট্রাম্প!


আন্তর্জাতিক ডেস্ক মার্চ ১২, ২০১৭, ০৭:৫১ পিএম
‘টার্মিনেটর’ খ্যাত সোয়ার্জেনেগারের প্রেমে ট্রাম্প!

ঢাকা: যেকোনো ভাবেই মিডিয়ায় প্রতিদিনের আলোচনার পাত্র হয়ে পড়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তার কথা আর সিদ্ধান্ত নিয়ে তর্ক বিতর্ক লেগেই আছে। এবার পালা এলো টার্মিনেটর খ্যাত হলিউড অভিনেতা আর্নল্ড সোয়ার্জেনেগারের।

মেরিল স্ট্রিপের পর এবার মার্কিন প্রেসিডেন্টকে এক হাত নিলেন সোয়ারর্জেনেগার। বেশ কয়েকদিন ধরেই প্রেসিডেন্টের সঙ্গে বাকযুদ্ধ চলছে তার। টেলিভিশনের একটি রিয়্যালিটি শো থেকে সরে দাঁড়ানোর পর থেকেই সোয়ারর্জেনেগারকে কটাক্ষ করা শুরু করেন ট্রাম্প। তার উদ্দেশ্যে টুইট করতে থাকেন। ‘টারমিনেটর’ স্টার পাল্টা কটাক্ষ করেন, ‘‘ট্রাম্প বোধহয় আমার প্রতি ‘আসক্ত’!

সেই ২০০৪ সালেই ধুনকুবের ডোনাল্ড ট্রাম্প ‘দ্য অ্যাপ্রেনটিস’ নামের ওই শো শুরু করেছিলেন। গেল ১৫ বছর ধরেই জনপ্রিয় হয়ে উঠেছে ওই শো। শো’র কার্যনির্বাহী প্রযোজক ছাড়াও তার সঞ্চালনায় ছিলেন স্বয়ং ট্রাম্প। তবে রাজনীতির আঙিনায় পা রাখার পর থেকেই সঞ্চালনা ছেড়ে দেন তিনি। সেই ভূমিকায় আসেন হলিউড অভিনেতা তথা ক্যালিফোর্নিয়ার প্রাক্তন রিপাবলিকান গভর্নর সোয়ারর্জেনেগার।

সম্প্রতি সোয়ারর্জেনেগার জানিয়েছেন, ওই শো থেকে সরে যাচ্ছেন। কিন্তু, তা নিয়ে টুইটারে ব্যঙ্গ করতে থাকেন ট্রাম্প। গেল সপ্তায় ট্রাম্প বলেন, ‘স্বেচ্ছায় নয়, আসলে সোয়ারর্জেনেগারকে ওই শো থেকে বের করে দেয়া হয়েছে।’ ট্রাম্প আরো দাবি করেন, হলিউড অভিনেতার জন্যই ওই শো’র রেটিং পড়তে থাকে। এতেই আরো বেশি চটে যান সোয়ারর্জেনেগার। রেডিওর অনুষ্ঠানে তাকে প্রশ্ন করা হয়, টুইটারে সারাক্ষণ তাকে নিয়েই কেন কথা বলে চলেছেন ট্রাম্প? তাতে আর্নল্ড মন্তব্য করেন, ‘ডোনাল্ড ট্রাম্প বোধ হয় আমার প্রেমে পড়েছেন!’

এর আগেও হলিউডের একাধিক সেলিব্রিটির সমালোচনার মুখে পড়েন ট্রাম্প। গোল্ডেন গ্লোবের মঞ্চে প্রকাশ্যেই মার্কিন প্রেসিডেন্টকে তুলোধনা করেছেন মেরিল স্ট্রিপ। তবে সে সময় মেরিলকে কটাক্ষ করতেও ছাড়েননি ট্রাম্প।

সোনালীনিউজডটকম/এন

Wordbridge School
Link copied!