• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে অশ্বিন-জাদেজা


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ২৩, ২০১৭, ০৬:১৭ পিএম
টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে অশ্বিন-জাদেজা

ঢাকা: ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলে ডাক পেয়েছেন লেগ স্পিনার অমিত মিশ্র ও অফ স্পিনার পারভেজ রসূল। বিশ্রাম দেওয়া হয়েছে রবিচন্দ্র অশ্বিন ও রবিন্দ্র জাদেজাকে। ভারতের ১৫ সদস্যের দলে লেগ স্পিনার যুবেন্দ্র চাহালও সুযোগ পেয়েছেন। টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৬ জানুয়ারী, কানপুরে।

মিশ্র ওয়ানডে সিরিজের দলে থাকলেও একটি ম্যাচেও খেলার সুযোগ পাননি। রসূল এবারের রনজি ট্রফিতে দুর্দান্ত পারফর্ম করেছেন। ৩৮ উইকেট তুলে নেওয়ার পাশাপাশি তার ব্যাটিং গড় ছিল ৩৯। ভারতীয় বোর্ড এক বিবৃতিতে জানানো হয়েছে, টিম ম্যানেজম্যান্টের পরামর্শেই অশ্বিন-জাদেজাকে বিশ্রাম দেওয়া হয়েছে।

ইংল্যান্ডের মাটিতে তরতাজা অশ্বিন-জাদেজাকে পেতেই যে দুজনকে বিশ্রামে পাঠানো হয়েছে সেটা বুঝতে কারও বাকি নেই। তাছাড়া ঘরের মাঠে শুরু থেকেই খেলছেন তারা। যদিও নিউজিল্যান্ডের সঙ্গে টেস্ট সিরিজ ৩-০ ব্যবধানে ভারত জেতার পর তাদের বিশ্রামে পাঠানো হয়েছিল।

ভারতের টি-টোয়েন্টি দল: লোকেশ রাহুল, মানদীপ সিং, বিরাট কোহলি (অধিনায়ক), মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), যুবরাজ সিং, সুরেশ রায়না, ঋসব পন্ট, হার্দিক পাণ্ডে, অমিত মিশ্র, পারভেজ রসূল, যুবেন্দ্র চাহাল, মণীশ পাণ্ডে, জসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার ও আশিষ নেহরা।

 সোনালীনিউজ/ঢাকা/জেডআই/আরআইবি

Wordbridge School
Link copied!