• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

টেবিল টেনিসে রুমেল খানের দ্বি-মুকুট লাভ


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ১৩, ২০১৭, ০৮:৩৪ পিএম
টেবিল টেনিসে রুমেল খানের দ্বি-মুকুট লাভ

ঢাকা: দীন ইসলাম পাঠান। এই নামটি অনেকের কাছে অচেনা। তবে (ডাকনাম) রুমেলকে মোটামুটি ক্রীড়াঙ্গনের সবাই চেনেন। দৈনিক জনকণ্ঠের এই স্পোর্টস রিপোর্টার এবার বিএসপিএ স্পোর্টস কার্নিভালের টেবিল টেনিস (টিটি) ইভেন্টে দ্বি-মুকুট জিতেছেন। বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) আয়োজিত সপ্তাহব্যপি এই ক্রীড়া উৎসবের চতুর্থ দিনে টিটিতে একক ও দ্বৈতে চ্যাম্পিয়ন হন তিনি।

সোমবার (১৩ নভেম্বর) পল্টনের শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত টিটির এককের ফাইনালে তিনি ১১-৭, ৯-১১, ১১-৭ পয়েন্টে হারান বাংলাদেশের খবরের মাহমুদুন্নবী চঞ্চলকে। এটা রুমেলের হ্যাটট্রিক শিরোপা। এর আগে তিনি চ্যাম্পিয়ন হয়েছিলেন ২০১৪ ও ২০১৬ সালে (২০১৫ সালে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়নি)।  

মাহমুদুন্নবী চঞ্চল ও রুমেল খান

মাহমুদুন্নবী চঞ্চল এককে হেরে গেলেও দ্বৈতে ঠিকই শিরোপার স্বাদ পেয়েছেন। সঙ্গী সেই রুমেলই! ফাইনালে এই জুটি ১১-৫, ১১-৩ পয়েন্টে হারান নিউ এইজের সুদীপ্ত আনন্দ এবং বিডি নিউজ ২৪ ডটকমের রুবেল জুবায়ের জুটিকে। এই জুটিকেই হারিয়ে গত আসরেও চ্যাম্পিয়ন হয়েছিলেন রুমেল-চঞ্চল জুটি।

ডিবিএল গ্রুপের পৃষ্ঠপোষকতায় শুক্রবার (১২ নভেম্বর) এই ক্রীড়া উৎসবের উদ্বোধন করেন সংগঠনের সভাপতি মোস্তফা মামুন। এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক রেজওয়ান উজ জামান রাজিব, ক্রীড়া উপ কমিটির চেয়ারম্যান এস বি চৌধুরী শিশির, সম্পাদক মাহবুব সরকার। ডিবিএল গ্রুপ এবারো স্পোর্টস কার্ণিভালের পৃষ্ঠপোষকতা করছে।

এবারে কার্নিভ্যালে ব্যাডমিন্টন (একক ও দ্বৈত), টেবিল টেনিস (একক ও দ্বৈত), ক্যারম (একক ও দ্বৈত), দাবা, শ্যূটিং ও আর্চ্যারি এই ছয়টি ডিসিপ্লিনে হচ্ছে। প্রত্যেক ইভেন্টের চ্যাম্পিয়ন ও রানার্সআপদের পুরস্কৃত করার পাশাপাশি, সব ডিসিপ্লিনের পারফরম্যান্সের বিবেচনায় সেরা ক্রীড়াবিদকে পুরষ্কৃত করা হবে স্পোর্টসম্যান অব বিএসপিএ হিসেবে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!