• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

টেস্ট থেকে মুক্তি চান সাকিব


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ১০, ২০১৭, ০৮:৪৫ পিএম
টেস্ট থেকে মুক্তি চান সাকিব

ঢাকা: ওয়ানডে ক্রিকেটে বাংলাদেশের উত্তোরত্তর উন্নতি ঘটলেও টেস্ট ক্রিকেটে তেমনটা নয়। এর অন্যতম কারণ অন্যান্যদের মতো টেস্ট খেলার সুযোগ পাচ্ছে না টাইগাররা। কিন্তু অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্ট জয়ের নায়ক বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান আপাতত টেস্ট খেলতে চাইছেন না! টানা কাজের চাপ থেকে সাময়িক মুক্তির জন্যই নাকি তার এমন সিদ্ধান্ত!

ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজ-এ প্রকাশিত এক রিপোর্টে একথা বলা হয়েছে। তবে প্রকাশিত রিপোর্টের ভিত্তিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্তারা জানিয়েছেন, তার (সাকিব) কাছ থেকে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোন আবেদন এলে তবেই এ বিষয়ে আলোচনা করবে বোর্ড।

বিসিবির ক্রিকেট অপারেশন্স এর চেয়ারম্যান আকরাম খান ক্রিকবাজকে বলেন, ‘তিনি যদি আনুষ্ঠানিকভাবে এ রকম কোন আবেদনপত্র জমা দেন তাহলে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। এরকম একটি খবর আমাদের কানেও এসেছে। তবে সেটি আনুষ্ঠানিক কোন খবর নয়।’

ক্রিকবাজকে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন বলেছেন, ‘আমার মনে হয় সাকিব দক্ষিণ আফ্রিকা সফরের টেস্ট স্কোয়াডে থাকবে। যতক্ষণ সে অফিসিয়ালি আমাদের কিছু না বলছে ততক্ষণ আমরা তার রিপ্লেসমেন্ট ভাবতে পারব না। তার বক্তব্য না আসা পর্যন্ত আমরা তাকে টেস্ট দলের একজন হিসেবেই ভাবব।’

দক্ষিণ আফ্রিকা সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য সোমবার (১১ স্টম্বর) দল ঘোষণা করবে বিসিবি। সাকিব যদি সত্য সত্যই 'ছুটি' নিতে চান; তবে গুরুত্বপূর্ণ এই সফরে দলের সেরা খেলোয়াড়টিকে মিস করবে টিম টাইগার।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!