• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ট্রাকের ধাক্কায় প্রাণ হারাল আলগামন চালক


মেহেরপুর প্রতিনিধি নভেম্বর ২১, ২০১৭, ১২:৪১ পিএম
ট্রাকের ধাক্কায় প্রাণ হারাল আলগামন চালক

মেহেরপুর: জেলার যাদবপুরে ট্রাকের ধাক্কায় আকবর আলী (৫০) নামের এক আলগামন চালক নিহত হয়েছে। মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুর শহরে প্রবেশের সময় এ ঘটনা ঘটে। ট্রাকচালককে আটকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আকবর আলী সদর উপজেলার গোভিপুর গ্রামের মৃত ইছাহাক আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্যালো ইঞ্জিনচালিত যান আলগামন নিয়ে মেহেরপুর শহরে ভাড়ায় যাচ্ছিলেন আকবর আলী। যাদবপুর গ্রামের সড়ক অতিক্রম করার সময় পেছন থেকে একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। আলগামন থেকে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয় আকবর। স্থানীয়রা তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, ট্রাকচালক ফাহিম বিশ্বাসকে আটক করা হয়েছে। ট্রাকটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ বিষয়ে এখনো কোনো অভিযোগ দেয়নি নিহতের পরিবার।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, আকবর আলীর বাড়ি যশোরের বারান্দিপাড়ায়। প্রায় ৩০ বছর আগে মেহেরপুর সদর উপজেলার গোভীপুর জলাপাড়ার মৃত সিরাজুল ইসলামের মেয়ের সঙ্গে বিয়ে করে ওই গ্রামেই বসবাস করেন। আকবর আলী এক ছেলে ও দুই মেয়ের জনক।  

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!