• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ট্রাকের নিচে মোটরসাইকেল ঢুকে যুবক নিহত


নীলফামারী প্রতিনিধি জুন ১১, ২০১৭, ১০:০৩ এএম
ট্রাকের নিচে মোটরসাইকেল ঢুকে যুবক নিহত

নীলফামারী: জেলার জলঢাকায় সড়ক দুর্ঘটনায় শ্যামল চন্দ্র (২৫) নামের এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। এঘটনায় গুরুতর আহত হয়েছেন আরোও দুইজন। তাদের আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১০ জুন) রাত সাড়ে আটটায় জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের মন্থেরডাঙ্গা শিমুলতলীতে এ ঘটনা ঘটে। সে জলঢাকা পৌরসভার ৮নং ওয়ার্ডের চেরেঙ্গা গ্রামের হোলাই চন্দ্রের ছেলে ও পেশায় পল্লী বিদ্যুৎ অফিসের চুক্তিভিত্তিক লাইনম্যান।

পুলিশ জানায়- ডালিয়া থেকে রংপুর যাওয়ার পথে একটি পাথরবোঝাই দ্রুতগামী ট্রাক উপজেলার বালাগ্রাম ইউনিয়নের মন্থেরডাঙ্গা শিমুলতলীতে পৌছালে বিপরীতমুখী ওই মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক ট্রাকের ভিতরে ঢুকে গিয়ে চাকায় আটকে যায় এবং নিহত হয়।

এসময় তার সাথে থাকা অপর দুই আরোহী ছিটকে গিয়ে রাস্তায় পড়ে এবং গুরুতর আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে স্থানীয়রা ও ফায়ারসার্ভিসের কর্মীরা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান সোনালীনিউজকে জানান, নিহতের লাশ উদ্ধার কাজ চলছে। ট্রাকের চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান তিনি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!