• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ট্রাম্পকে গুলি করলে বাঁচাব না


আন্তর্জাতিক ডেস্ক জানুয়ারি ২৭, ২০১৭, ০৭:৩২ পিএম
ট্রাম্পকে গুলি করলে বাঁচাব না

ঢাকা: মার্কিন যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে এবার ক্ষোভ প্রকাশ করলেন তারই নিরাপত্তা কর্মী। যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের নিরাপত্তা দেয়ার দায়িত্ব পালন করে সিক্রেট সার্ভিস। সেই সংস্থার এক নারী কর্মকর্তা বলেছেন, প্রেসিডেন্ট ট্রাম্পকে ঘাতকের বুলেট থেকে রক্ষা করবো না।

মার্কিন প্রেসিডেন্ট ও ভাইস প্রেসিডেন্টের নিরাপত্তায় নিয়োজিত এই সংস্থার কেরি ও’গ্রাডি নামের এজেন্ট তার ফেসবুক পোস্টে এ ঘোষণা দেন। তিনি লিখেছেন, কেউ যদি প্রেসিডেন্ট ট্রাম্পকে গুলি করে হত্যা করতে চায়, তাহলে তাকে বুলেট থেকে বাঁচাব না। 

খোদ নিজেদের কর্মকর্তার এমন মন্তব্যে মঙ্গলবার সিক্রেট সার্ভিস এক বিবৃতিতে দিয়েছে। সংস্থাটি বলেছে, ওই এজেন্টের ফেসবুক পোস্টের ব্যাপারে তারা ওয়াকিবহাল হয়েছে। তার বিরুদ্ধে দ্রুত ও যথাযথ ব্যবস্থা নেয়া হচ্ছে।

আন্তর্জাতিক গণমাধ্যম সিএনএনের পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছিল ওই নারী কর্মকর্তার সঙ্গে। কিন্তু তিনি ফেসবুক পোস্টের ব্যাপারে কোনো মন্তব্য করেননি।

বিশ্বের ক্ষমতাধর রাষ্ট্র মার্কিন যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট হয়েছেন ট্রাম্প। দায়িত্ব নেওয়ার পর থেকেই দেশটিতে প্রতিনিয়ত তার বিরুদ্ধে নিত্য-নতুন উপায়ে ক্ষোভ প্রকাশ করছেন নাগরিকরা।

সোনালীনিউজ/আতা

Wordbridge School
Link copied!