• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ট্রাম্পের ঘরেই ফিরলেন মেলানিয়া!


আন্তর্জাতিক ডেস্ক জানুয়ারি ২৭, ২০১৮, ০৮:৩৮ পিএম
ট্রাম্পের ঘরেই ফিরলেন মেলানিয়া!

ঢাকা: ফ্লোরিডায় অবকাশযাপন শেষে হোয়াইট হাউসে ফিরে এসেছেন ট্রাম্পের স্ত্রী ও মার্কিন ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প। প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে দাভোসে যাওয়ার কথা থাকলেও বিপুল ‘ব্যস্ততাকে’ সফরে না যাওয়ার কারণ দেখিয়ে মেলানিয়া গিয়েছিলেন অবকাশযাপনে। ২৮ ঘণ্টা পর আবার হোয়াইট হাউসে ফিরলেন ফার্স্টলেডি।

এর আগে পর্নোতারকা স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে ট্রাম্পের সম্পর্ক আছে এমন অভিযোগ নিয়ে সংবাদ প্রকাশ করে ডেইলি মেইল। এর পরেই প্রেসিডেন্টের সঙ্গে নির্ধারিত দাভোস সফর বাতিল করেছেন মেলানিয়া।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়, ২৮ ঘণ্টা ওয়েস্ট পাম বিচে ছিলেন মেলানিয়া। প্রতিবেদনে দাবি করা হয়, দাভোসে না গিয়ে বৃহস্পতিবার সকালে হলোকাস্ট জাদুঘরে গিয়েছিলেন তিনি। সেদিনই অবকাশযাপনে চলে যান ফ্লোরিডায় নিজস্ব রিসোর্ট মাল-আ-লাগোতে। সেখান থেকে ২৮ ঘণ্টা পরই ট্রাম্পের সঙ্গে দেখা করতে ফিরে এসেছেন তিনি।

এর আগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সাবেক পর্নোতারকা ড্যানিয়েল স্টর্মের সম্পর্কের অভিযোগ ওঠার পর তার স্ত্রী তাকে ছেড়ে বিলাসবহুল এক হোটেলে গিয়ে থেকেছেন বলে দাবি করে ডেইলি মেইল।

১২ জানুয়ারি মার্কিন সংবাদমাধ্যম ওয়াল স্ট্রিট জার্নাল দাবি করেছিল, প্রেসিডেন্ট নির্বাচনের আগে ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন ড্যানিয়েলকে সম্পর্কের ব্যাপারে ‘চুপ থাকার’ জন্য ১ লাখ ৩০ হাজার ডলার দিয়েছিল। কোহেন ট্রাম্পের সঙ্গে ড্যানিয়েলের সম্পর্কের কথা অস্বীকার করলেও টাকা দেয়ার কথা অস্বীকার করতে পারেননি।

ড্যানিয়েলের প্রকৃত নাম স্টেফানি ক্লিফোর্ড। তিনি ২০১১ সালে এক সাক্ষাতকারে ট্রাম্পের সঙ্গে তার সম্পর্কের কথা বলেছিলেন। তবে টাচ উইকলিকে দেয়া সাক্ষাতকারটি চলতি বছর ১৭ জানুয়ারি আগে প্রকাশিত হয়নি। সাক্ষাতকারে তিনি দাবি করেছিলেন, ২০০৬ সালে ট্রাম্পের সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে। ২০০৭ সাল পর্যন্ত স্থায়ী ছিল সে সম্পর্ক।

ওই ঘটনার পর ট্রাম্প ও মেলানিয়ার দূরত্ব বাড়তে থাকে। হোয়াইট হাউসের ওই সূত্র বলেন, এটা খুবই দুঃখ ও হতাশাজনক মুহূর্ত। ট্রাম্পের সঙ্গে মেলানিয়ার সম্পর্ক অন্যরকম হয়ে গেছে।

সোনালীনিউজ/আতা

Wordbridge School
Link copied!