• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ট্রাম্পের বিরুদ্ধে মিছিলে নামছেন হলিউড তারকারা


বিনোদন ডেস্ক জানুয়ারি ১৮, ২০১৭, ০২:০৫ পিএম
ট্রাম্পের বিরুদ্ধে মিছিলে নামছেন হলিউড তারকারা

ঢাকা: টানা দ্বিতীয়বার আমেরিকার প্রেসিডেন্ট হিসেবে মেয়াদ শেষ করেছেন তুমুল জনপ্রিয় প্রেসিডেন্ট বারাক ওবামা। এরইমধ্যে হোয়াইট হাউজও ছেড়ে গেছেন তিনি। যেখানে সপ্তাহখানেক আগে শেষবারের মত হোয়াইট হাউজে বিদায় জানাতে হাজির হয়েছিলেন হলিউডের সব প্রজন্মের তারকারা! আর সেই তারকারাই এবার মেনে নিতে পারছেন না সদ্য বিজয়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে। তাই তার বিরুদ্ধে মিছিলের পরিকল্পনা করছেন অনেকে!

ক’দিন আগেই হোয়াইট হাউজে শেষবারের মতো ওবামাকে বিদায় জানাতে উপস্থিত হয়েছিলেন হলিউডের মস্ত তারকারা। বিখ্যাত নির্মাতা স্টিভেন স্পিলবার্গ, স্ট্রিপ, টম হ্যাংকস, টেরেস, তারাজি পি হেনসন, পল ম্যাকার্টনি ছাড়াও সেখানে ছিলেন জিল স্কট, লা লা অ্যান্থনি, জর্ডিন স্পার্কস, জন লিজেন্ডকে দেখা গেছে বিদায় অনুষ্ঠানে। শুধু তারাই নন, ওবমাকে পছন্দ করতো হলিউডের প্রায় সব তারকাই। আর এমন পছন্দের মানুষের জায়গায় ট্রাম্পের মতো ব্যবসায়ীকে প্রেসিডেন্ট হিসেবে মেনে নিতে পারছেন না বলেই শক্তিশালী হচ্ছে তারকাদের সেই সংখ্যাটা।

আর মেনে নিতে পারছেন না বলেই ট্রাম্পের শপথ অনুষ্ঠানের আগেই প্রেসিডেন্ট বিরোধী একটি মিছিলের আয়োজন করেছে হলিউডের তারকা অভিনেতা অভিনেত্রীরা। যে মিছিলেন ইতিমধ্যেই নাম লিখিয়ে আলোচনায় এসেছেন মাইকেল ম্যুর, মার্ক রাফেলো, এলিস, ম্যাডোনা, স্কারলেট জোহানসন এবং জুলিয়ান ম্যুরের মতো তারকারা।

২০ জানুয়ারি শপথ অনুষ্ঠানের মাধ্যমে মূলত আমেরিকার কর্তৃত্ব গ্রহণ করবেন ডোনাল্ড ট্রাম্প। আর তার শপথ অনুষ্ঠানের একদিন আগে এবং একদিন পরে ট্রাম্পের বিরুদ্ধে রাস্তায় নামতে সমবেত হচ্ছেন তারকারা।  

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!