• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ট্রাম্পের রহস্যময়ী সেই সুন্দরী কন্যারা


আন্তর্জাতিক ডেস্ক অক্টোবর ১০, ২০১৬, ১০:০৫ পিএম
ট্রাম্পের রহস্যময়ী সেই সুন্দরী কন্যারা

ডোনাল্ড ট্রাম্প কি পাগল হওয়ার জোগার? তার মুখে কি আর কিছুই আটকাবে না? নারীদের নিয়ে ‘রসালো’ মন্তব্যকে না হয় সেন্স অব হিউমার বলে চালিয়ে দিলেন। কিন্তু নিজের মেয়েদের নিয়ে মন্তব্য কি সেই সীমা লঙ্ঘন করে না?

বিতর্ক তো বিতর্কই। ক্লিনটন আগে মনিকার সঙ্গে কী করেছিলেন আর হিলারী তাতে কী প্রতিক্রিয়া দেখিয়েছিলেন সেটা ভিন্ন কথা। সেই কবেকার সে ঘটনা। তাই নিয়ে নির্বাচন পর্যন্ত আসা যায়। তাই বলে কন্যাদের নিয়ে এসব কথা কেন পাড়তে হচ্ছে। কারো মাথায় ঢুকছে না।

এই তো কয়েক মাস আগের কথা। মে মাসের শেষ সপ্তায় বিলিয়নিয়ার ডোনাল্ড ট্রাম্প পরিবার দারুণ একটি দিন কাটালো। পরিবারের সবাইকে একযোগে দেখা গেলো টিফানি ট্রাম্পের গ্র্যাজুয়েশন ডের অনুষ্ঠানে। তাদের সবাইকে দারুণ উৎফুল্ল দেখা গেছে। হাজার হোক, মেয়ের জীবনের বিশেষ একটি দিন। সব ফেলে ছুটে গেছেন ট্রাম্প।

ইউএস প্রেসিডেন্ট নির্বাচনে যাই ঘটে যাক না কেন, ট্রাম্প সাম্রাজ্যে রয়েছেন দুই গ্ল্যামারাস ডিভা। তারা হলেন ইভানকা ট্রাম্প এবং টিফানি ট্রাম্প। বাবা নারীর ক্ষমতায়ন নিয়ে যে কাজ করেন, তার দারুণ সমর্থক এই দুই সুন্দরী কন্যা। সোশাল মিডিয়ায় টিফানির ট্যাগ নামটি হলো ‘মিস্টিরি’।

ট্রাম্পের রিপাবলিকার প্রেসিডেন্টাল বিতর্কের সময় এই ‘রহস্যময়’ কন্যা তার ইন্সটাগ্রামের ছবিতে নিজেকে বিকিনিতে উন্মোচন করেন। অন্যদিকে ইভানকা ট্রাম্প আমেরিকান নারী সৌন্দর্যের প্রতীক হতে চান। ইভানকা ট্রাম্প ফাই জুয়েলারির মাধ্যমে তিনি নারীদের অলংকৃত করে চলেছেন।

টিফানি বা ইভানকাকে নিয়ে যে যাই বলুন না কেন, তারা নিজেদের ওপর বিশ্বাস রাখেন। তারা সেক্সি এবং সুন্দরী। যেকোনো পরিস্থিতিতে তারা ক্ষমতার প্রতীক। তারা গ্ল্যামারাস। যেকোনো মানুষের সামনে তারা আত্মবিশ্বাসী। তারা অন্যদের ভালোবাসেন এবং তাদেরকেও ভালোবাসতে বাধ্য করেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!