• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ট্রাম্পের সঙ্গে থাকছেন না মেলানিয়া


আন্তর্জাতিক ডেস্ক নভেম্বর ২৭, ২০১৬, ০৮:১৫ পিএম
ট্রাম্পের সঙ্গে থাকছেন না মেলানিয়া

যুক্তরাষ্ট্রের নব-নির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প দায়িত্ব নিতে যাচ্ছেন আগামী ২০ জানুয়ারি। হোয়াইট হাউসে ওঠার সব প্রস্তুতি সম্পন্ন। তবে সেই মার্কিন প্রেসিডেন্ট ভবনে উঠছেন না স্ত্রী মেলানিয়া ট্রাম্প ও ছোট ছেলে ব্যারন ট্রাম্প। ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে থাকা হচ্ছে না তাদের।

মেলানিয়া ট্রাম্প জানিয়েছেন, একমাত্র সন্তান ব্যারন ট্রাম্পের পড়ালেখার কথা ভেবেই এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি। কারণ নিউইয়র্কে অবস্থিত ট্রাম্প টাওয়ারের কাছেই অবস্থিত ব্যারনের স্কুল। তাই মেলানিয়া এখানেই থাকতে চান। তবে সেমিস্টার শেষ হলে ছেলেসহ হোয়াইট হাউসে যাবেন তিনি।

ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী প্রচারণার সময় ব্যারনের পড়াশুনার বেশ ক্ষতি হয়েছে, তাই আপাতত ছেলের পড়া নিয়েই ব্যস্ত থাকতে চান তিনি। কিন্তু এর মধ্যে প্রয়োজন পড়লে মাঝে মধ্যে হোয়াইট হাউজে যাবেন মেলানিয়া- এমনটাই জানিয়েছেন তিনি।

আর এই খবরে সামাজিক মাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা। অনেকে এ সিদ্ধান্তকে ঠিকভাবে নিতে পারেননি, আবার অনেক ব্যঙ্গও করছেন। পামেলা বেনবো নামে একজন টুইটারে লিখেছেন ‘হোয়াইট হাউসে ফার্স্ট ফ্যামিলি থাকবে এটা আমাদের দেশের একটা প্রতীক এবং বিশ্বের কাছেও তাই। মেলানিয়া ট্রাম্পের এমন সিদ্ধান্ত আতঙ্কের বিষয় আমার কাছে।’

অনেকে মজা করে লিখেছেন মিসেস ট্রাম্পের ইন্টেরিয়র ডিজাইন নিয়ে যে পছন্দ আছে সে কারণে তিনি হোয়াইট হাউজে যেতে চাইছেন না। আবার অনেকে প্রশ্ন তুলেছেন ট্রাম্পের বিয়ের সম্পর্ক এখন কোনদিকে মোড় নিচ্ছে তা প্রকাশ পাচ্ছে মেলানিয়ার হোয়াইট হাউসে না যাওয়ার সিদ্ধান্তে। মেলানিয়াকে সমর্থন করেও অবশ্য অনেকে টুইট করেছেন।

সোনালীনিউজ/ ঢাকা/ আরএস

Wordbridge School
Link copied!