• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ট্রেনে কাটা পড়ে যুবক নিহত


সিরাজগঞ্জ প্রতিনিধি জুন ১৮, ২০১৭, ০৯:২৪ এএম
ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-ঈশ্বরদী রেলপথের রায়পুর ষ্টেশন এলাকায় ট্রেনে কাটা পড়ে শরীফুল ইসলাম (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

শনিবার (১৭ জুন) রাত পৌনে ৮টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার রায়পুর ষ্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে রাত ১১টায় পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে।

নিহত শরীফুল ইসলাম সিরাজগঞ্জ পৌর এলাকার চর রায়পুর মহল্লার সিরাজ আলীর ছেলে।

সিরাজগঞ্জ জিআরপি থানার উপ-পরিদর্শক (এসআই) কায়কোবাদ জানান, শরীফুল ইসলাম শনিবার সারাদিন রায়পুর ষ্টেশন এলাকায় ঘুরে বিকেলে ঘুমিয়ে কাটিয়েছেন। সন্ধ্যায় তার বাবা সিরাজ আলী স্টেশন এলাকায় এসে তাকে বাড়ি যেতে বলেন। কিছুক্ষন পর বাড়ি থেকে সে আবার স্টেশন এলাকায় চলে আসেন। রাত পৌনে ৮টায় সিরাজগঞ্জ থেকে ঈশ্বরদীগামী মেল ট্রেনের নীচে কাটা পড়ে তার মৃত্যু হয়।

তবে স্থানীয়রা জানিয়েছেন, শরীফুল ইসলামের সঙ্গে বেশ কিছুদিন যাবত তার পরিবারের সঙ্গে দ্বন্দ্ব চলে আসছিল। এ কারণে সে ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছে।  

সিরাজগঞ্জ জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ ইকবাল এ তথ্য নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরন করে। এব্যাপারে একটি ইউডি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!