• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ট্রেনে ভুল কামরায় উঠে যাত্রীর সঙ্গে সৌরভের তর্কাতর্কি


ক্রীড়া ডেস্ক জুলাই ১৯, ২০১৭, ০৪:৫৯ পিএম
ট্রেনে ভুল কামরায় উঠে যাত্রীর সঙ্গে সৌরভের তর্কাতর্কি

ঢাকা: যাবেন বালুরঘাট। সেখানে স্টেডিয়ামে নিজের অবয়বে তৈরি করা মূর্তি উদ্বোধন করবেন। প্রায় ষোলো বছর পর ট্রেনে উঠলেন ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। যাত্রা শুরুর আগেই আসন বিভ্রাটে সহযাত্রীর সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়লেন তিনি। শেষমেশ অবশ্য পরিস্থিতি সামাল দিল রেল পুলিশ। নিজের আসনে বসেই গন্তব্যে পৌঁছলেন সৌরভ।

গত শনিবার বালুরঘাটে নিজের মূর্তি উদ্বোধনসহ একাধিক কর্মসূচি ছিল সৌরভের। আর এজন্যই শুক্রবার পদাতিক এক্সপ্রেসে করে বালুরঘাটের উদ্দেশ্যে রওনা দেন সাবেক ভারত অধিনায়ক। সময় মতো শিয়ালদহ স্টেশনে পৌঁছে ভক্তদের ভিড় সামলে উঠে বসেন প্রথম শ্রেণির এসি কামরায়। কিন্তু যে কামরায় তাঁর আসন সংরক্ষিত ছিল, ভুল করে অন্য কামরায় ওঠেন সৌরভ। কামরায় উঠে দেখেন ‘তাঁর আসনে’ বসে আছেন আরেক ব্যক্তি।

আসন নম্বর মিলে যাওয়ায় সৌরভ তাঁকে উঠে যেতে বললেও ওই যাত্রী তা মানতে রাজি হননি। শুরু হয় তর্কাতর্কি। জমতে থাকে উৎসুক যাত্রীদের ভিড়। ঘটনা সামাল দিতে ছুটে আসেন রেলপুলিশের কর্মীরা। আসেন টিকিট পরীক্ষকও। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তাঁরাই ভুল ধরিয়ে সৌরভকে পাশের কামরায় নিয়ে যান। এরপর মালদহে নেমে গাড়িতে করে বালুরঘাটে পৌঁছান সৌরভ।

বালুরঘাট স্টেডিয়ামে নিজের আট ফুট উঁচু মূর্তি উদ্বোধন করেন সৌরভ। ২০০৩ সালে ব্রিসবেনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে করা টেস্ট সেঞ্চুরির মুহূর্তকে মনে রেখে সৌরভের ওই মূর্তি গড়েছেন শিল্পী সুশান্ত পাল। এরপর বিভিন্ন কর্মসূচি সেরে বালুরঘাট ছাড়েন সৌরভ। তিনি ২০০১ সালে সর্বশেষ ট্রেনে উঠেছিলেন। তখন সৌরভ ভারতীয় দলের অধিনায়ক ছিলেন। সেবার বিশাখাপত্তম থেকে ওয়ানডে ম্যাচ খেলে ট্রেনে চড়ে কলকাতায় ফিরেছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!