• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ট্রেনের ফিরতি টিকিট বিক্রি শুরু মঙ্গলবার


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ৪, ২০১৬, ০৪:১৮ পিএম
ট্রেনের ফিরতি টিকিট বিক্রি শুরু মঙ্গলবার

ঈদপরবর্তী ট্রেনের ফিরতি টিকিট বিক্রি শুরু হচ্ছে আগামী মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) থেকে। প্রথম দিকে সোমবার থেকে টিকিট বিক্রির দিন নির্ধারিত থাকলেও বাংলাদেশের আকাশে শুক্রবার কোথাও পবিত্র জিলহজ মাসের চাঁদ দেখা না যাওয়ায় একদিন পর থেকে টিকিট বিক্রি শুরু হচ্ছে।

রেলওয়ে পরিচালক (জনসংযোগ) সৈয়দ জহুরুল ইসলামের সঙ্গে আলাপকালে তিনি জানান, মঙ্গলবার ১৫ সেপ্টেম্বরের ফিরতি টিকিট পাওয়া যাবে। রাজশাহী, খুলনা, রংপুর, দিনাজপুর ও লালমনিরহাট স্টেশন থেকে বিশেষ ব্যবস্থায় এই টিকিট বিক্রি হবে।

যথাক্রমে ৭ সেপ্টেম্বর ১৬ সেপ্টেম্বরের, ৮ সেপ্টেম্বর ১৭ সেপ্টেম্বরের, ৯ সেপ্টেম্বর ১৮ সেপ্টেম্বরের টিকিট এবং ১০ সেপ্টেম্বর পাওয়া যাবে ১৯ সেপ্টেম্বরের টিকিট।

রেলওয়ে সূত্রে জানা গেছে, ঈদের পূর্বে তিন দিন এবং ঈদের পরের সাত দিন পাঁচ জোড়া ও ঈদের দিন শোলাকিয়া স্পেশাল দুই জোড়া মোট সাত জোড়া ট্রেন চলাচল করবে।

স্পেশাল ট্রেনের মধ্যে আছে দেওয়ানগঞ্জ স্পেশাল, চাঁদপুর স্পেশাল ১, চাঁদপুর স্পেশাল ২, পার্বতীপুর স্পেশাল ও খুলনা স্পেশাল।

অন্যদিকে শোলাকিয়া স্পেশাল ১: ভৈরব-কিশোরগঞ্জ-ভৈরব ও শোলাকিয়া স্পেশাল ২ : ময়মনসিংহ-কিশোরগঞ্জ-ময়মনসিংহ ট্রেন কেবল ঈদের দিন চলাচল করবে।

আগামী ১৩ সেপ্টেম্বর (মঙ্গলবার) সারাদেশে পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!