• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ট্রেলারই রেকর্ড ভাঙল ‘টাইগার জিন্দা হ্যায়’ (ভিডিও)


বিনোদন ডেস্ক নভেম্বর ১২, ২০১৭, ১১:৩১ এএম
ট্রেলারই রেকর্ড ভাঙল ‘টাইগার জিন্দা হ্যায়’  (ভিডিও)

ঢাকা : আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’। এরই অংশ হিসেবে ৬ নভেম্বর ইউটিউবে প্রকাশ করা হয় ছবিটির ট্রেলার। টানটান উত্তেজনা ও অ্যাকশনের মিশেলে তৈরী ট্রেলারটি ইতোমধ্যে দেখা হয়েছে ২ কোটি ৬০ লাখ বারেরও বেশি।

চমকপ্রদ তথ্য হলো, মুক্তির আগেই প্রভাসের ‘বাহুবলী’র রেকর্ড ভেঙেছে ‘টাইগার জিন্দা হ্যায়’। সম্প্রতি এমনটাই জানিয়েছেন পরিচালক আলি আব্বাস জাফর।

এ প্রসঙ্গে তিনি জানান, ‘বাহুবলী’র রেকর্ড ভেঙে দিয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’। ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, ইউটিউবে সবচেয়ে বেশি লাইক দেওয়া ছবির ট্রেইলারটি ছিল ‘বাহুবলি : দ্য কনক্লুশন’-এর, যা ইউটিউবে লাইক পেয়েছিল পাঁচ লাখ ৫১ হাজারটি। আর সম্প্রতি মুক্তি পাওয়া তিন মিনিট ১৪ সেকেন্ড দৈর্ঘ্যের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটির ট্রেইলারটি লাইক পেয়েছে ছয় লাখ ৫৩ হাজারটি। মাত্র পাঁচ দিনেই যা বিশাল অর্জন ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটির জন্য। এই একটি জায়গায় সালমানের কাছে হার স্বীকার করতে হলো প্রভাসকে।   

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটির কাহিনী নেওয়া হয়েছে বাস্তব ঘটনা থেকে। ২০১৪ সালে ইরাকে ৪৬ ভারতীয় সেবিকাকে অপহরণ করে ইসলামিক স্টেট (আইএস)। কীভাবে টাইগার ও জয়া সেবিকাদের উদ্ধার করে এবং উদ্ধার করতে গিয়ে কী কী প্রতিবন্ধকতা তৈরি হয়, সেটিই দেখানো হয় ট্রেইলারে।

২০১২ সালে মুক্তি পাওয়া ‘এক থা টাইগার’-এর দ্বিতীয় পর্ব হিসেবে যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মাণ করা হচ্ছে ‘টাইগার জিন্দা হ্যায়’। যার শুটিং হয়েছে আবুধাবি, অস্ট্রিয়া, গ্রিস ও মরক্কোয়। ছবিটি পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। জাফরের পরিচালনায় এটি সালমানের দ্বিতীয় চলচ্চিত্র। এর আগে ‘সুলতান’ ছবিটিও পরিচালনা করেছিলেন জাফর। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর আবার একসঙ্গে পর্দায় অভিনয় করতে যাচ্ছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

ভিডিও লিংক...

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!