• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ট্রেলারেই দর্শকদের নির্বাক করেছে আলিয়া ভাটের ‘রাজি’(ভিডিও)


বিনোদন ডেস্ক এপ্রিল ১০, ২০১৮, ১২:৪০ পিএম
ট্রেলারেই দর্শকদের নির্বাক করেছে আলিয়া ভাটের ‘রাজি’(ভিডিও)

আলিয়া ভাট

ঢাকা: ট্রেলারেই দর্শকদের নির্বাক করেছে ১৯৭১ সালে ভারত-পাকিস্তান যুদ্ধের পটভূমি তুলে ধরা সিনেমা ‘রাজি’। (১০ এপ্রিল) মঙ্গলবার বাজারে ছাড়া হয়েছে আলিয়া ভাট আর ভিকি কৌশলের নতুন ছবি ‘রাজি’র ট্রেলার। নতুন এই ছবিটির জন্য অপেক্ষায় আছেন আলিয়ার ভক্ত, অনুরাগী ও সাধারণ দর্শকরা। আর এ অপেক্ষার আগুন যেন আরো উসকে দেওয়া হলো ট্রেলার মুক্তির মধ্য দিয়ে। 

ট্রেলারেই দর্শকদের নির্বাক করে ছেড়েছে ‘রাজি’। স্টোরিলাইন আর সম্পাদনা অসাধারণ। এটা আলিয়া আর ভিকির এ পর্যন্ত সেরা কাজ বলে বিবেচনা করা যেতে পারে। শুধু তাই নয়, তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রিও দেখার মতো হবে বলে ট্রেলারে আভাস পাওয়া গেছে। 

মেঘনা গুলজার পরিচালিত ছবিটিতে দেখা যাবে একটি অল্প বয়সী নিষ্পাপ ভারতীয় মেয়েকে যে একসময় গুপ্তচর হয়ে ওঠে। সে বিয়ে করে একজন পাকিস্তানি সেনা কর্মকর্তাকে এবং তাঁর কাছ থেকে নানা তথ্য সংগ্রহ করে পাচার করতে থাকে ভারতীয় সেনাবাহিনীর কাছে। ছবিতে ১৯৭১ সালে ভারত-পাকিস্তান যুদ্ধের পটভূমি তুলে ধরা হয়েছে। মাত্র ১৩ দিনের সেই যুদ্ধকে ইতিহাসের অন্যতম শক্তিশালী যুদ্ধ হিসেবে বর্ণনা করা হয়। 

কিন্তু, শেষ পর্যন্ত আলিয়া (শেহমাত) কী সফল হতে পেরেছিলেন? কী পরিণতি হয়েছিল তাঁর স্বামী ভিকির (এ কে এ ইকবাল সাইদ)? আগামী ১১ মে জানা যাবে এ সব প্রশ্নের উত্তর, কেননা সে দিনই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রাজি’। দেখে নিই রাজির অসাধারণ ট্রেলারটি।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!