• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ঠিক সময়েই মীর কাসেমের ফাঁসি : স্বরাষ্ট্রমন্ত্রী


মাগুরা প্রতিনিধি আগস্ট ৩১, ২০১৬, ০৬:৩৮ পিএম
ঠিক সময়েই মীর কাসেমের ফাঁসি : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, মানবতাবিরোধী অপরাধের মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি জামায়াত নেতা মীর কাসেম আলীর ফাঁসি রায় সব আইন মেনে ঠিক সময়েই কার্যকর করা হবে। বুধবার (৩১ আগস্ট) দুপুরে মাগুরার শ্রীপুর ডিগ্রি কলেজ মাঠে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, ‘আন্তর্জাতিক ও দেশীয় ষড়যন্ত্র চলছে। তাই শেখ হাসিনাকে বাঁচাতে সবাইকে সজাগ থাকতে হবে। জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে পুলিশ এবং র‌্যাবের তৎপরতায় যথেষ্ট সাফল্য অর্জিত হয়েছে।’ 

প্রতিটি পাড়া মহল্লায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিবাদবিরোধী সর্বদলীয় কমিটি গঠনের জন্য আওয়ামী লীগের প্রতি আহ্বান জানান স্বরাষ্ট্রমন্ত্রী। 

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন সিকদার, মাগুরা-১ আসনের সংসদ সদস্য অবসরপ্রাপ্ত মেজর জেনারেল এ টি এম আব্দুল ওহাব, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য কামরুল লাইলা জলি, প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এস এম কামাল হোসেন ও মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পংকজ কুণ্ডু।

বক্তারা বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিটি পরিবার থেকে গণসচেতনতা বৃদ্ধির আহ্বান জানান। সমাবেশে দলীয় নেতাকর্মী ছাড়াও হাজার হাজার মানুষ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!