• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেপ্তার


নোয়াখালী প্রতিনিধি মার্চ ১৫, ২০১৮, ০৬:২৫ পিএম
ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেপ্তার

নোয়াখালী : জেলার কোম্পানীগঞ্জ থানা পুলিশ এক অভিযান চালিয়ে তিন ডাকাতকে গ্রেপ্তার ও তাদের নিকট থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করেছে। উদ্ধারকৃত অস্ত্রগুলো হচ্ছে- একটি এলজি, একটি পাইপগান, পাঁচ রাউন্ড কার্তুজ, ডাকাতির কাজে ব্যবহৃত দুইটি লোহার কোরাবাড়ি, একটি মানকিক্যাপ ও দুই’শ গ্রাম মোটা সুতা। বৃহস্পতিবার (১৫ মার্চ) দুপুরে আটককৃতদের কারাগারে প্রেরণ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- কোম্পানীগঞ্জ উপজেলার চরকার্কড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আবুল কালামের ছেলে তৈয়ব নবী প্রকাশ মিস্টার (৩০) একই এলাকার আব্দুর সাত্তারের ছেলে মিজানুর রহমান রুবেল (২২) ও ফেনী জেলার গোবিন্দপুর এলাকার কবির আহমদের ছেলে তাজুল ইসলাম (৩২)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে বুধবার দিবাগত গভীর রাতে ডাকাতি করার উদ্দেশে কোম্পানীগঞ্জে চরকার্কড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের একটি মাঠে অপেক্ষা করছে। ওই সংবাদের ভিত্তিতে কোম্পানীগঞ্জ থানার পুলিশ অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মো. রবিউল হকের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ডাকাত দলের সদ্যদের ঘেরাও করে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে- কোম্পানীগঞ্জ উপজেলার চরকার্কড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আবুল কালামের ছেলে তৈয়ব নবী প্রকাশ মিস্টার (৩০) একই এলাকার আব্দুর সাত্তারের ছেলে মিজানুর রহমান রুবেল (২২) ও ফেনী জেলার গোবিন্দপুর এলাকার কবির আহমদের ছেলে তাজুল ইসলাম (৩২)।  

এ সময় তাদের কাছ থেকে একটি এলজি, একটি পাইফগান, পাঁচ রাউন্ড কার্তুজ, ডাকাতির কাজে ব্যবহৃত দুইটি লোহার কোরাবাড়ি, একটি মানকিক্যাপ ও ২০০ গ্রাম মোটা সুতা উদ্ধার করে।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মো. রবিউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতির ঘটনায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদেরকে নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!