• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক


ঝালকাঠি প্রতিনিধি জুন ২১, ২০১৭, ০৬:৪০ পিএম
ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

ঝালকাঠি: জেলার কাঁঠালিয়া উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাতকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ জুন) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার দক্ষিণ কৈখালী এলাকার বীনাপানি-কচুয়া সড়কের কাঁঠালিয়া প্রতিবন্ধী বিদ্যালয় সংলগ্ন বালুর মাঠ এলাকা থেকে তাদের আটক করা হয়।

কাঁঠালিয়া থানার ভারপ্রপাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, মঙ্গলবার (২০ জুন) রাত সাড়ে ১২টার দিকে দক্ষিণ কৈখালী এলাকার বীনাপানি-কচুয়া সড়কের কাঁঠালিয়া প্রতিবন্ধী বিদ্যালয় সংলগ্ন বালুর মাঠে ৭-৮ জনের সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

স্থানীয় বাজার ও গ্রামের পাহাদাররা বিষয়টি টের পেয়ে পুলিশকে জানালে তাৎক্ষনিক পুলিশ ও দক্ষিণ কৈখালী, সৈয়দপুর কচুয়া ও লতাবুনিয়া গ্রামবাসীর ধাওয়া খেয়ে ডাকাতদল রোপা আউশ ও বিলের দিকে পালানোর সময় প্রায় একঘণ্টা চেষ্টার পর রাসেল চৌকিদার (২২) ও বেল্লাল (২০) নামে দুই ডাকাত সদস্যকে তিনটি দেশীয় অস্ত্রসহ আটক করে। এসময় অন্য ডাকাতরা পালিয়ে যায়।

আটক রাসেল বরগুনার বেতাগীর সরিষামুরি গ্রামের জব্বার চৌকিদারের ছেলে এবং বেল্লাল একই জেলার কুমারখালী ফুলতলা গ্রামের হেলাল হাওলাদারের ছেলে।

তিনি আরো জানান, রাসেল ও বেল্লালের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত রামদা, সাপল, বড় চাকু উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতি করতে আসার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতির প্রস্তুতি মামলার প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!