• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ডায়াবেটিক হাসপাতালে তরুণীর রক্তাক্ত লাশ!


ফরিদপুর প্রতিনিধি মার্চ ২৮, ২০১৮, ১০:০৩ পিএম
ডায়াবেটিক হাসপাতালে তরুণীর রক্তাক্ত লাশ!

ফরিদপুর: ফরিদপুর ডায়াবেটিক মেডিকেল কলেজ হাসপাতালের ১৭তলা ভবনেন নিচ থেকে অজ্ঞাত পরিচয় এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৮ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

তবে ঘটনাটি হত্যা না অত্মহত্যা তা উদঘাটনে কাজ করছে পুলিশ। তাৎক্ষণিক ওই তরুনীর পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

কোতয়ালী থানার এসআই শাহিন আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। আনুমানিক ২২/২৫ বছর বয়সী তরুণীকে হাসপাতালে উপস্থিত কেউ চিনতে পারেনি।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করে দেখা যায়, ভবনের ভেতরে থাকা সিড়ির মাঝের ফাঁকা জায়গা দিয়ে বেশ উঁচু থেকেই ওই তরুণী নিচে পড়েছে। ভবনের বিভিন্ন ফ্লোরের দেওয়ালে রক্ত লেগে আছে। ধারণা করা হচ্ছে ওপর থেকে নিচে পড়ার সময় সিড়ির রেলিং এ আঘাতের ফলে শরীর থেকে বের হওয়া রক্ত দেয়ালে লেগে থাকতে পারে। তরুণীর মাথা থেতলে গেছে ও একটি পা ভেঙ্গে গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক ফরিদপুর জেলা পুলিশের এক উর্দ্ধতন কর্মকর্তা জানান, যেভাবে আর যেখান থেকে তরুণীর নিচে পড়েছে, সেটা কোনোভাবেই আত্মহত্যা বলে মেনে নেয়া যায় না। প্রাথমিকভাবে মনে হচ্ছে ভবনের ওপর দিকের কোনো ফ্লোর এর সিড়ি থেকে তাকে ধাক্কা দিয়ে অথবা অন্য কোথাও হত্যার পর এখান থেকে ফেলা হয়েছে। ময়নাতদন্তের পর এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে বলে তিনি জানান।

এদিকে ঘটনার পরে হাসপাতালে ভর্তি রোগীর স্বজন ও স্থানীয় জনতা ক্ষুদ্ধ প্রতিক্রিয়া প্রকাশ করে জানায়, একের পর এক এমন ঘটনা ঘটছে ফরিদপুর ডায়াবেটিক অ্যাসোসিয়েশনে। কিন্তু কোনো ঘটনারই সুষ্ঠু তদন্ত ও বিচার হয়নি। সামান্য ক্ষতিপূরণ দিয়ে সব ঘটনা ধামাচাপা দেয়া হচ্ছে।  

উল্লেখ্য, গত বছরের শেষ দিকে এই হাসপাতালের লিফট এর নিচ থেকে মধ্য বয়সী এক নারীর অর্ধ গলিত লাশ উদ্ধার করা হলেও আজও সে ঘটনার রহস্য উদঘাটন হয়নি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!