• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ডিএমপির ইফতার মাহফিল অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক জুন ১৪, ২০১৬, ১০:০৯ পিএম
ডিএমপির ইফতার মাহফিল অনুষ্ঠিত

পবিত্র রমজান উপলক্ষে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) সন্ধ্যায় রাজধানীর রমনার পুরাতন এলিফেন্ট রোডস্থ ‘বাংলাদেশ পুলিশ অফিসার্স মেস ভবনে’ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, দক্ষিণ সিটি কর্পোরেশন মেয়র সাঈদ খোকন, মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ, পরাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়।

আমেরিকা, শ্রীলঙ্কা, চীনসহ বেশ কয়েকটি দেশের রাষ্ট্রদূত ও কূটনীতিক ব্যক্তিবর্গ ও ঢাবি ভিসি আ আ ম স আরেফিন সিদ্দীক এসময় উপস্থিত ছিলেন।  

আইজিপি এ কে এম শহীদুল হক, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, এনএসআই এর পরিচালক ব্রিগেডিয়ার জিয়াউল আহসান, এপিবিএন এর এডিশনাল আইজিপি সিদ্দীকুর রহমান। শিল্পী ফাহমিদা নবী, সাবিনা চৌধুরী, ফকির আলমগীর, এসআই টুটুল ও এসডি রুবেল।

এছাড় বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব, বিশিষ্ট ব্যবসায়ী ব্যক্তিবর্গ, মিডিয়া ব্যক্তিত্বসহ বিভিন্ন পত্রিকা, টেলিভিশন ও অনলাইন পত্রিকার ঊর্ধ্বতন কর্তৃপক্ষসহ অপরাধ বিষয়ক সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। এছাড়াও অনুষ্ঠানে পুলিশ সদর দফতর ও ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!