• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

ডিপজলের অপারেশন চলছে, দোয়া প্রার্থনা


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৫, ২০১৭, ০৫:১৬ পিএম
ডিপজলের অপারেশন চলছে, দোয়া প্রার্থনা

ঢাকা: জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের হার্টে অস্ত্রোপচার চলছে। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে এই অস্ত্রোপচার চলছে।

কিছুক্ষণ আগে চলচ্চিত্র নির্মাতা ও চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের এক বার্তায় এই তথ্য দেন। ডিপজলের সুস্থতার জন্য তার ভক্ত-অনুরাগী এবং দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ডিপজলের পরিবার।

নিজের টাইমলাইনে দেওয়া বার্তায় নির্মাতা গুলজার লিখেছেন-‘এই মাত্র আমাদের সবার প্রিয় মানুষ মনোয়ার হোসেন ডিপজলের মেয়ে ওলিজা জানালো যে তার বাবার হার্টের অপারেশন চলছে। ওলিজা দেশবাসীর কাছে তার বাবার সুস্থতার জন্য দোয়া চেয়েছে। সবাইকে অনুরোধ করছি, আপনারা জনাব মনোয়ার হোসেন ডিপজলের রোগমুক্তির জন্য মহান আল্লাহর কাছে দোয়া করেন’।

ঢালিউডের জনপ্রিয় খল অভিনেতা, প্রযোজক এবং বিশিষ্ট ব্যবসায়ী মনোয়ার হোসেন ডিপজল বেশ কয়েকদিন যাবৎ অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

গত মঙ্গলবার হঠাৎ করেই তিনি অসুস্থ হয়ে পড়লে, তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার পরিবর্তন না হওয়ায় বুধবার তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে স্থানান্তর করা হয়।

১৯৮৯ সালে চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের ‘টাকার পাহাড়’ নামক চলচ্চিত্র দিয়ে সিনেমা জগতে পা রাখেন মনোয়ার হোসেন ডিপজল। এশিয়া সিনেমা হল, পর্বতা সিনেমা হল, জোবেদা ফিল্মস, পর্বত পিকচার্স-২, ফাহিম শুটিং স্পটসহ অসংখ্য ব্যবসায়ী প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী তিনি।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!