• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ডিপজলের ছবি দিয়েই শাকিব-অপুর প্রেম শুরু...


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১৮, ২০১৭, ০২:৪২ পিএম
ডিপজলের ছবি দিয়েই শাকিব-অপুর প্রেম শুরু...

ঢাকা: বাংলা চলচ্চিত্রের অন্যতম সফল ও জনপ্রিয় জুটি শাকিব-অপু। গেল দশক থেকে চলতি দশকের মাঝামাঝি পর্যন্ত এই জুটির দাপট দেখেছেন সবাই। কিন্তু পর্দার এই জুটি যে বাস্তবেও জুটি হয়ে গেছেন সেটা জানা ছিলো না কারো। প্রেম, প্রণয়, সংসার সবকিছুই পর্দার জুটির মতোন গোপনে করে গেছেন তারা। সম্প্রতি দুজনের মধ্যে একটি ভুল বোঝাবুঝি আর সন্তান জন্মের কারণে সামনে এলো তাদের গোপন সম্পর্ক। তারপরেও সবার আগ্রহ, কি কের একে অন্যের প্রেমে পড়েছিলেন এই তারকা জুটি?

গেল এক সপ্তাহের বেশি সময় ধরে পুরো দেশের মিডিয়ায় প্রধান হিসেবে জায়গা করে নিয়েছে শাকিব-অপুর সম্পর্ক, প্রেম, বিয়ের বিষয়টি। দীর্ঘ নয় বছর আগে বিয়ে করলেও কেনোই বা গোপন করেছিলেন, আর কিভাবেই তারা একে অন্যের প্রেমে হাবুডুবু খেয়েছিলেন তা জানতে কৌতুহল মানুষের।

সম্প্রতি টিভি লাইভে সমস্ত গোপন কথা ফাঁস করে দিলেও শাকিব-অপুর প্রেমের শুরুটা কিভাবে তা মিডিয়াকে বলেননি কেউ। তবে তাদের বিয়ের সময় যিনি নিজে উপস্থিত থেকে বিয়ের কাজ সম্পন্ন করে দিয়েছিলেন, সেই প্রযোজনা ব্যবস্থাপক মামুনুজ্জামান মামুন সম্প্রতি মিডিয়াকে শাকিব-অপুর প্রেমের শুরুর কথা জানালেন।  বললেন, শাকিব-অপুর প্রেমের সম্পর্কটা শুরু হয় মূলত একসঙ্গে কাজ করতে গিয়েই। এবং তা দেশর অন্যতম অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের একটি সিনেমা করার সময়েই!

হ্যাঁ। পেশাদারি সম্পর্কের বাইরে গিয়ে একটা মানবিক সম্পর্ক গড়ে উঠে ডিপজলের প্রযোজনায় ‘কোটি টাকার কাবিন’ নামের একটি সিনেমা করতে গিয়ে। এই ছবিতে জুটি বাঁধেন শাকিব-অপু। আর এখানেই তাদের মধ্যে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। যা ধীরে ধীরে গাঢ় হয়।

এক সময় বিয়ের সিদ্ধান্ত নেন তারা। সেসময় নিজে সাক্ষী থেকে শাকিব-অপুর বিয়ে দেন প্রযোজনা ব্যবস্থাপক মামুনুজ্জামান মামুন। গোপনে বিয়ে করার ফলে নাকি শাকিব-অপুর পরিবার কষ্ট পেয়েছিলেন। এমনকি শাকিব-অপুর বাবা-মা বিষয়টি মানতে পর্যন্ত চাননি। পরে দুই পরিবারকে বুঝিয়ে বিষয়টি সুরাহা হয়। আর তখন থেকেই দুই পরিবারের লোকজন একে অন্যের বাড়িতে স্বাভাবিকভাবে আসা যাওয়া করতো। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল 

Wordbridge School
Link copied!