• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ডিপজলের নির্দেশে নায়িকা বাদ, জানেন না নির্মাতা!


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ২০, ২০১৭, ০৩:১৬ পিএম
ডিপজলের নির্দেশে নায়িকা বাদ, জানেন না নির্মাতা!

ঢাকা: বহুদিন পর সিনেমায় ফিরলেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। অভিনয় আর প্রযোজনা দিয়েই ফিরেছেন তিনি। নতুন বছরের শুরুতেই তাই কাজেও লেগে পড়েছিলেন। এরইমধ্যে বছরের প্রথমদিন থেকে শ্যুটিং শুরু করেছিলেন ‘এক কোটি টাকা’ নামের একটি সিনেমার। কিন্তু সিনেমার মাঝপথেই এসেই এক নায়িকার বাদ পড়া নিয়ে শোরগোল!

সম্প্রতি ডিপজল অভিনীত ও ছটকু আহমেদ পরিচালিত ‘এক কোটি টাকা’ ছবি থেকে কাস্ট হওয়া নায়িকা অমৃতার বাদ পড়া নিয়ে বিনোদন জগতে রীতিমত আলোচনার ঝড়! কারণ এই ছবিতে ডিপজল নিজেই অমৃতাকে নির্বাচন করেছিলেন। অথচ তার নির্দেশেই নাকি ছবি থেকে বাদ পড়েছেন এই নায়িকা!

এরআগে চিত্রনায়িকা অমৃতা খানকে জানতেনও না দেশীয় ছবির অন্যতম প্রযোজক, নির্মাতা ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। কিন্তু ফেসবুকে টাইম লাইনের বদৌলতে হঠাৎ অমৃতার একটি ছবিতে চোখ আটকে ডিপজলের। ফেসবুকের মাধ্যমেই চিত্রনায়িকা অমৃতা খানকে নিজের ছবির নায়িকা হিসেবে নির্বাচন করলেন ডিপজল। ‘এক কোটি টাকা’ নামের ছবিতে অমৃতা খানকে নিয়ে শ্যুটিংও শুরু করা হয়। কিন্তু মাঝপথে নেমে আসে বিপত্তি। 

মূলত এই ছবি থেকে অমৃতার বাদ পড়ার বিষয়টি জানেন না নির্মাতা ছটকু আহমেদ নিজেও। আর সেকথা জানিয়েই তিনি মুঠোফোনে সোনালীনিউজকে বলেন, হ্যাঁ। অমৃতার বাদ পড়ার কথা আমি শুনেছি। কিন্তু সেটা এখনো আমাকে জানানো হয়নি। পত্রিকার নিউজে দেখলাম। অমৃতাতো কিছুদিন শ্যুটিংয়েও ছিল। কিন্তু কি কারণে তাকে বাদ দেয়া হয়েছে তা আমি জানি না। এটা ডিপজল সাহেব ভালো বলতে পারবেন। তাকে ফোন দিলে আপনারা জেনে যাবেন। 

তবে অমৃতা না থাকলেও পুরোদমে শ্যুটিং চলছে জানিয়ে ছটকু আহমেদ আরো বলেন, ‘এক কোটি টাকা’র শ্যুটিং পুরোদমে চলছে। আমরা এখন পুরো টিম নিয়ে সাভারের হেমায়েতপুরে আছি। এরইমধ্যে ছবির ফিফটি পার্সেন্ট শ্যুটিং আমরা করে ফেলেছি। 

মহরতের পর কয়েকদিন টানা শ্যুটিং করেছিলেন অমৃতা। আর এরপরই কোনো ধরনের কারণ দর্শানো ছাড়াই ছবি থেকে বাদ দেয়া হয় তাকে। ছবিতে তার জায়গায় নাকি এখন শ্যুটিং করছেন শিরিন শীলা। তবে ছবি থেকে বাদ পড়ার পর চিত্রনায়িকা অমৃতা ফেসবুকে লিখেন, আমি সম্মানের সাথে কাজ করতে চাই ,তার জন্য যদি ১০০ ছবি থেকে বাদ পরি সমস্যা নেই। সবাই আমার জন্য দোয়া করবেন। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!