• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ডিরেক্টরস গিল্ডের নির্বাচন ২২ জুলাই


বিনোদন প্রতিবেদক জুলাই ১০, ২০১৬, ০৭:৪৫ পিএম
ডিরেক্টরস গিল্ডের নির্বাচন ২২ জুলাই

টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের নির্বাচন অনুষ্ঠিত হবে ২২ জুলাই, শুক্রবার। রাজধানীর সেগুনবাগিচার বাংলাদেশ শিল্পকলা একাডেমিকে নির্বাচন কেন্দ্র হিসেবে চূড়ান্ত করা হয়েছে। সংগঠনটির মোট ভোটার রয়েছেন ৩৭৯ জন।

এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে থাকছেন ড. ইনামুল হক। তার সঙ্গে কমিশনার থাকবেন এস এম মহসীন ও খায়রুল আলম সবুজ।

এই নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হয়েছেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা জাহিদ হাসান, গাজী রাকায়েত ও কায়েস চৌধুরী। একইভাবে সাধারণ সম্পাদক পদে লড়বেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ও এস এ হক অলিক।

সহ-সভাপতি পদে লড়বেন আকরাম খান, অরণ্য আনোয়ার, কচি খন্দকার, চয়নিকা চৌধুরী, শুভ্র খান, সৈয়দ শাকিল ও সকাল আহমেদ। যুগ্ম-সাধারণ সম্পাদক পদপ্রার্থীরা হলেন হৃদি হক, হিমেল আশরাফ, রাজু আলীম, মাসুদ মহিউদ্দীন, রহমতুল্লাহ তুহিন, হাসান জাহাঙ্গীর ও শেখ মুহাম্মদ এহসানুর রহমান।

অর্থ সম্পাদক পদে আরিফ আল মামুন, নঈম ইমতিয়াজ নেয়ামূল ও আল হাজেন। সাংগঠনিক সম্পাদক পদপ্রাথী ইমরাউল রাফাত, দীন মোহাম্মদ মন্টু, আকতারুজ্জামান ও এস. এম কামরুজ্জামান সাগর। প্রচার সম্পাদক পদে লড়বেন জুয়েল মাহমুদ, পিকলু চৌধুরী, পঙ্কজ কুমার ঘোষ ও ফয়েজ আহমেদ রেজা।

কার্যনির্বাহী পরিষদ পদপ্রার্থী ২৭ জন। তারা হলেন-আহমেদ ইউসুফ সাবের, কায়সার আহমেদ, ফজলুল হক, কৌশিক শংকর দাশ, ইমেল হক, মাহমুদ দিদার, মাবরুর রশীদ বান্নাহ, সাজ্জাদ সুমন, সাইফ চন্দন, সেতু আরিফ, ফিরোজ খান, ডি এ তায়েব, রাইসুল তমাল, শামীমা শাম্মী, স্বপন সিদ্দিকী, সুকুমার চন্দ্র দাস, তাওহিদুল ইসলাম ফেরারী অমিত, কবীর বাবু, শাহ মো. রাকিব, মারুফ মিঠু, সগীর মোস্তফা, মো. সহিদ উন-নবী, যুবরাজ খান, সাজ্জাদ সনি, মিলন ভট্টাচার্য্য, আবু রায়হান জুয়েল ও সাইফুল আলম।

মনোনয়নপত্র প্রত্যাহারের সময়সীমা ১১ জুলাই দুপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত। প্রার্থীদেরকে মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য পৃথকভাবে সাদা কাগজে নির্বাচন কমিশনের কাছে আবেদন করতে হবে। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ হবে ১২ জুলাই রাত ৮টায়।

এরপর ২২ জুলাই সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মাঝে দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত থাকবে বিরতি। বিকেল সাড়ে ৫টা থেকে ভোট গণনা শুরু হবে। এরপরই জানানো হবে ফলাফল

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!