• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ডিসেম্বরেই অপুর নতুন যাত্রা


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১৫, ২০১৭, ০৮:৩৪ এএম
ডিসেম্বরেই অপুর নতুন যাত্রা

ঢাকা: ঢালিউড কুইন অপু বিশ্বাসের (অপু ইসলাম খান) নতুন যাত্র শুরু হতে যাচ্ছে ডিসেম্বরেই। বাংলা চলচ্চিত্রে ৪০টির বেশি ছবি উপহার দিয়েছেন জনপ্রিয় এই নায়িকা।

ভক্তদের ধারণা ছিল বিয়ে ও সন্তানের ঘোষণা দেয়ার পর আর হয়তো দর্শক অপুকে বড় পর্দায় দেখবেন না। বিষয়টি একেবারেই ভুল। কারণ শিগগিরই একটি নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। ডিসেম্বর থেকে শুরু হবে তার অভিযান। আর এ ছবির মাধ্যমে দর্শকের সামনে হাজির হবেন নতুন এক অপু বিশ্বাস।

তবে এ ছবিতে কার বিপরীতে বা কোন পরিচালকের সঙ্গে তিনি কাজ করছেন তা এখনই জানাতে চান না। খুব শিগগিরই নতুন ছবির খবর দিয়ে চমক দেবেন।  অপু বিশ্বাস বলেন, ‌‘কয়েকদিন ধরেই আমি নতুন ছবিতে কাজ করতে যাচ্ছি বলে বিভিন্ন সংবাদমাধ্যমে দেখতে পাচ্ছি। তবে বিষয়টি অন্য রকম। আমার সঙ্গে অপূর্ব রানাসহ বেশ কয়েকজন পরিচালকের সঙ্গে নতুন ছবির বিষয়ে কথা হচ্ছে। এমনকি বেশ কয়েকটি নতুন ছবির প্রস্তাব পেয়েছি আমি। তবে কোনো ছবিতে এখনও চূড়ান্ত স্বাক্ষর হয়নি।

সবকিছু চূড়ান্ত হলে আমিই সকলকে জানিয়ে দিব। নতুন ছবি নিয়ে শিগগিরই ক্যামেরার সামনে দাঁড়াবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন অপু বিশ্বাস।’

সম্প্রতি এফডিসিতে আবদুল মান্নানের পরিচালনায় ‘পাঙ্কু জামাই’ ছবির শেষভাগের কাজ করেছেন অপু বিশ্বাস। এ ছবিতে তার বিপরীতে রয়েছেন শাকিব খান। আর অপু সন্তানের মা হওয়ার পর নিজের শরীরের বাড়তি মেদ কমিয়ে দর্শকের সামনে নতুন এক অপু হয়ে ফেরার চেষ্টা করছেন।

গত রমজানের ঈদে অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ ছবিটি দর্শক বেশ পছন্দ করেন। বুলবুল বিশ্বাস পরিচালিত এ ছবিতে অপুর নায়ক হিসেবে অভিনয় করেন শাকিব খান। আর সবশেষ ২০শে আগস্ট একটি বিজ্ঞাপনচিত্রে চিত্রনায়ক রিয়াজের বিপরীতে মডেল হিসেবে কাজ করেন। এর নির্দেশনা দেন এস এম সালাউদ্দিন।

 শাকিব ও অপু জুটি হয়ে অনেকগুলো ছবিতে অভিনয় করেছেন। এই জুটির বেশির ভাগ সিনেমা দর্শকপ্রিয়তা পায়। ২০০৮ সালের ১৮ই এপ্রিল বিয়ে করেন তারা। শুরুর দিকে বিষয়টি গোপন রাখা হয়। এরপর চলতি বছর এপ্রিলে টেলিভিশনের সরাসরি অনুষ্ঠানে উপস্থিত হয়ে বিয়ের কথা প্রকাশ করেন অপু।

২০১৬ সালের ২৭শে সেপ্টেম্বর দেশের বাইরের একটি হাসপাতালে জন্ম হয় শাকিব ও অপুর সন্তান আব্রাম খান জয়ের। আব্রামের জন্মদিন ছিল গত ২৭শে সেপ্টেম্বর। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!