• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ডুয়েল সেলফির স্মার্টফোন এস১২ নিয়ে এল আইটেল


বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক ডিসেম্বর ১৭, ২০১৭, ০৫:১০ পিএম
ডুয়েল সেলফির স্মার্টফোন এস১২ নিয়ে এল আইটেল

ঢাকা : সেলফির জনপ্রিয়তার সঙ্গে সঙ্গে, স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে প্রাধান্য পাচ্ছে স্মার্টফোনের সেলফি ক্যামেরা। সেলফি ক্যামেরার ওপর গুরুত্ব দিয়ে এবং বিক্রয়োত্তর ১০০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট সুবিধাসহ আইটেল মোবাইল বাজারে নিয়ে এল ডুয়েল সেলফি ক্যামেরার স্মার্টফোন এস১২।

এস১২ স্মার্টফোন এ রয়েছে, ৫.০ মেগাপিক্সেল এবং ২.০ মেগাপিক্সেল ডুয়েল সেলফি ক্যামেরার সঙ্গে সঙ্গে যোগ করা হয়েছে ফেস বিউটি মোড, যার জন্য সেলফি হবে আরো প্রাণবন্ত। ৫.০ মেগাপিক্সেল ডুয়েল এলইডি ফ্ল্যাশ সম্বলিত ব্যাক ক্যামেরার অটোফোকাস ফিচার নিশ্চিত করবে ব্যবহারকারীর নিখুঁত ছবি।

আইটেল এস১২ স্মার্টফোনে ভিন্ন মাত্রা যোগ করেছে ঘনত্বপূর্ণ ধাতব নকশার সঙ্গে মাল্টিফাংশনাল ফিঙ্গার প্রিন্ট সেন্সর।

স্লিম, স্মার্ট এবং স্টাইলিশ আইটেল এস১২ ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর, এন্ড্রয়েড ৭.০ (ন্যূগাট) ভার্সনে চালিত, এতে রয়েছে ৫.০ ইঞ্চি আইপিএস ডিসপ্লে, ০৮ জিবি রম, ০১ জিবি র‍্যাম এবং ২৪০০ এমএএইচ ব্যাটারি। তিনটি ভিন্ন ভিন্ন রঙ; শ্যাম্পেইন গোল্ড, এলিগেন্ট ব্ল্যাক, মুনলাইট সিলভার– এ আইটেল এস১২ স্মার্টফোন পাওয়া যাচ্ছে সারাদেশ জুড়ে আপনার নিকটস্থ রিটেইল শপে।

সর্বাধুনিক প্রযুক্তি, গুণগত মান এবং গ্রাহক চাহিদা অনুযায়ী বিশেষত্ব এর সমন্বয়ে, বিগত ১০ বছর ধরে বিশ্বজুড়ে আইটেল মোবাইল হ্যান্ডসেট উৎপাদনে যুক্ত করেছে একটি নতুন মাত্রা। সারা বিশ্বে ৫০টিরও বেশি দেশে তৈরি হয়েছে একটি বিশাল পরিবারের নাম। আইটেল মোবাইলের প্রতিটি হ্যান্ডসেটে বিক্রয়োত্তর ১০০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট এবং ১২ মাস পর্যন্ত ফ্রি সার্ভিসিং ওয়ারেন্টি নিশ্চিত করে থাকে তাদের এক্সক্লুসিভ সার্ভিসিং ব্র্যান্ড কার্লকেয়ার।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!