• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ডেকে এনে বন্ধুকে হত্যার চেষ্টা


ভোলা প্রতিনিধি ডিসেম্বর ১, ২০১৬, ১০:২৯ এএম
ডেকে এনে বন্ধুকে হত্যার চেষ্টা

ভোলা থেকে তজুমদ্দিনে শ্বশুর বাড়িতে বেড়ানোর কথা বলে এনে রাতে গলা কেটে হত্যার চেষ্টা করা হয়েছে বন্ধুকে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকালে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এলাকাবাসী ও আহত সূত্রে জানা গেছে, গতকাল রাতে উপজেলার চাঁদপুর ইউনিয়নের আড়ালিয়া গ্রামের সফিউল্যাহ চৌকিদারের জামাতা ভোলা ধনিয়া ইউনিয়নের ৮নং ওয়াডের মোঃ জাহাঙ্গীরের ছেলে মোঃ রাজিব ভোলা পৌরসভার ৩নং ওয়ার্ডের মোঃ কাঞ্চন মিয়ার ছেলে মোঃ রিপন (৩০) কে শ্বশুর বাড়িতে বেড়ানোর কথা বলে তজুমদ্দিন নিয়ে আসেন। রাত ১০টার দিকে কেয়ামুল্যা রেডক্রিসেন্ট সঃ প্রাঃ বিদ্যালয়ের কাছে রাস্তায় মোঃ রাজিব ছুরি দিয়ে রিপনের গলা ও মাথায় এলোপাতাড়ি কুপিয়ে মৃত ভেবে পাশের খালে ফেলে চলে যায়। সকালে স্থানীরা রিপনকে রক্তাক্ত জখম ও অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে। সংবাদ পেয়ে পুলিশ উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করলে পরে তাকে ভোলা সদরে স্থানান্তর করা হয়।

সদর হাসপাতালের ডাঃ সৈয়দ ইফতেখার আহম্মেদ জানান, আহত রিপনের মাথা ও গলায় মারাত্মক জখম রয়েছে। রোগী এখনো আশঙ্কামুক্ত নয়।

রিপনের চাচা সোহেল আহমেদ জানান, বন্ধুত্বের সম্পর্ক তৈরী করে পরিকল্পিতভাবে রিপনকে হত্যাচেষ্টা করা হয়েছে। দুই বছর আগে রাজিবের ছোট ভাই রানার সাথে আহত রিপনের ছোট ভাই শিপনের মারামারির ঘটনার প্রতিশোধ বা অন্য কারো ইঙ্গিতে এই ঘটনা হতে পারে। ঘটনাস্থলে পাশের বাড়ির আবুল কালাম জানান, মৃত ভেবেই পাশের খালে ফেলে দেয়া হয়েছে, হামলাকারী চিহ্নিত না হলে এই এলাকার নিরীহ মানুষকে হয়রানি করা হতো। তজুমদ্দিন থানার ওসি একেএম শাহিন মন্ডল জানান, বাদীপক্ষ লিখিত অভিযোগ দিলে মামলা রুজু করা হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!