• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘ঢাকা অ্যাটাক’ আলমগীর-ঋতুপর্ণার শুভ কামনা


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১৪, ২০১৭, ১২:৫৩ এএম
‘ঢাকা অ্যাটাক’ আলমগীর-ঋতুপর্ণার শুভ কামনা

ঢাকা: চারদিকে ‘ঢাকা অ্যাটাক’ এর জয়জয়কার। দ্বিতীয় সপ্তাহে এসে বেড়েছে হলের সংখ্যা। বোঝা যাচ্ছে সিনেমাটি বেশ ভালোই চলছে। বেশ প্রশংসা কুড়িয়েছেন ছবির শিল্পী ও কলাকুশলীগন।

দেশ বরেণ্য অভিনেতা চিত্রনায়ক আলমগীর এ প্রশংসার ভাগিদার। তিনিও ছবিতে ছোট্ট একটি রোল (চরিত্রে), অ্যাজ এ গেস্ট আর্টিস্ট হিসেবে অভিনয় করেছেন। ‘ঢাকা অ্যাটাক’ সিনেমাকে দেশের সিনেমার জন্য একটা সুবাতাস মনে করছেন তিনি।

শুক্রবার  (১৩ অক্টোবর) দুপুরে নিজের নতুন সিনেমা ‘একটি সিনেমার গল্প’র শুটিংয়ের ফাঁকে এক ভিডিওবার্তায় এমন মন্তব্য করেন তিনি।

৬ অক্টোবর সারা দেশের শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে দীপঙ্কর দীপন পরিচালিত প্রথম সিনেমা ‌‌‘ঢাকা অ্যাটাক'। মুক্তির প্রথম দিন থেকে সিনেমাটি নিয়ে সবার আগ্রহ ছিল চোখে পড়ার মতোই। ‘ঢাকা অ্যাটাক’কে একটি সফল সিনেমা হিসেবেও মনে করছেন জনপ্রিয় এই নায়ক।

আলমগীর বলেন, ‘দীপঙ্কর দীপনের ‘ঢাকা অ্যাটাক’ অবশ্যই একটা সফল সিনেমা। আমি কাজ করেছি ছোট্ট একটি রোল (চরিত্রে), অ্যাজ এ গেস্ট আর্টিস্ট। কিন্তু দর্শক যেভাবে নিয়েছে, এটা আমাদের চলচ্চিত্রের জন্য একটি সুবাতাস।’

দর্শক যেভাবে ঢাকা অ্যাটাক সিনেমা দেখছেন, এভাবেই যেন বাংলাদেশের সিনেমা দেখে সেই আশাবাদও ব্যক্ত করেছেন আলমগীর।

তিনি বলেন, ‘আমি আশা করি, দর্শক যেন এভাবেই ছবিটি দেখে। ভবিষ্যতেও যত ছবি আসবে  এভাবেই দেখবে। আমার অনেক শুভকামনা ‌‘ঢাকা অ্যাটাক’ সিনেমার জন্য।

ভালো লাগছে, অনেক দিন পর একটি ছবি দর্শক হলে গিয়ে দেখছে। দর্শকের কাছে অনুরোধ, আপনারা বাংলাদেশের বাংলা ছবি হলে গিয়ে দেখুন।’

একই সময় আলমগীরের পাশে বসেই ‘ঢাকা অ্যাটাক’কে শুভ কামনা জানিয়েছেন কলকাতার জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা। তিনি ভিডিওবার্তায় বলেন, আমি শিগগিরই ছবিটি দেখবো। ছবিটির জন্য শুভ কামনা রইলো। শুভর জন্য শুভ কামনা। সবাই বাংলা ছবি দেখবেন। একটি ছবি আমাদের অনেক কষ্টের ফসল।

সানী ছানোয়ারের গল্পে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার প্রধান চরিত্রে আরিফিন শুভর সঙ্গে অভিনয় করছেন মাহিয়া মাহী। এ ছাড়া অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, আফজাল হোসেন, এ বি এম সুমন, শতাব্দী ওয়াদুদ, নওশাবা ও তাসকিন রহমানসহ অনেকে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School