• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

ঢাকা অ্যাটাক থেকে দুর্ধর্ষ বিমান হামলা


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ১৭, ২০১৮, ০৬:৪০ পিএম
ঢাকা অ্যাটাক থেকে দুর্ধর্ষ বিমান হামলা

ঢাকা: প্রথম ছবিতেই বাজিমাত। গত বছর তার নির্মিত ছবি ঢাকা অ্যাটাক মুক্তি পাওয়ার পর থেকেই প্রশংসায় ভাসছেন দীপংকর দীপন। সেই প্রশংসার রেশ কাটতে না কাটতেই নতুন ছবির ঘোষণা দিলেন এ নির্মাতা। বুধবার (১৭ জানুয়ারি) রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে অনুষ্ঠানের মাধ্যমে জানালেন নতুন ছবির নাম।

দীপনের এবারের ছবির নাম ‌‘ডু অর ডাই’ (কর বা মর)। মুক্তিযুদ্ধ চলাকালীন দুর্ধর্ষ বিমান হামলা ‌‘অপারেশন কিলো ফ্লাইট’ নিয়েই ছবিটি নির্মিত হবে বলে জানিয়েছেন পরিচালক। 

দীপন বলেন, আমার এবারের ছবিটি মুক্তিযুদ্ধের অবিশ্বাস্য ও দুঃসাহসিক বীর নায়কদের অন্যতম কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট শামসুল আলমের (বীর উত্তম) এক অসম্ভব সাহসী ও অবিশ্বাস্য গল্প নিয়ে নির্মিত হবে। এ ছবির মাধ্যমে অপারেশন কিলো ফ্লাইটের মতো একটি গুরুত্বপূর্ণ ঘটনা সম্পর্কে দেশের মানুষের জানতে পারবে। 

বুধবার দুপুর ১২টায় রাজধানীর বিশ্ব সাহিত্য কেন্দ্র মিলনায়তনে এটির ঘোষণা দেন পরিচালক। এ অনুষ্ঠানে চলচ্চিত্রটির কনসেপ্ট পোস্টার উন্মোচন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এ সময় কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট শামসুল আলম (বীর উত্তম) উপস্থিত ছিলেন।

থ্রি হুইলার্স লিমিটেড ও মেইন স্কয়ার কর্পোরেশন প্রযোজনা করবে ছবিটি। বাংলাদেশ ও ভারতের তারকা শিল্পীদের এতে অভিনয় করবেন বলে জানিয়েছেন নির্মাতা। তবে আর্টিস্ট এখনও চূড়ান্ত করা হয়নি। 

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!