• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘ঢাকা অ্যাটাক’ সিনেমার টিজার প্রকাশ (ভিডিও)


বিনোদন প্রতিবেদক আগস্ট ২৬, ২০১৭, ১০:১৬ পিএম
‘ঢাকা অ্যাটাক’ সিনেমার টিজার প্রকাশ (ভিডিও)

ঢাকা: মুক্তির আগেই আলোচনার ঝড় বইছে মুক্তি প্রতিক্ষীত ছবি ‘ঢাকা অ্যাটাক’ নিয়ে। শনিবার (২৬ আগস্ট) আনুষ্ঠানিকভাবে সিনেমাটির প্রথম টিজার প্রকাশ করা হয় টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে।

এর আগে, ৫ আগস্ট প্রমোশনাল ক্যাম্পেইনের অংশ হিসেবে আনুষ্ঠানিকভাবে সিনেমার প্রথম পোস্টার প্রকাশ করা হয়, ‘ঢাকা অ্যাটাক’-এর ভেরিফাইড ফেসবুক পেজে।

টিজার প্রকাশের কয়েকঘণ্টার মধ্যে হাজার ভিউ ছাড়িয়ে যায়। ‘ঢাকা অ্যাটাক’ ছবি নিয়ে মানুষের বাড়তি আগ্রহ বরাবরই ছিল।

প্রথম টিজার প্রকাশ অনুষ্ঠানটি শনিবার (২৬ আগস্ট) রাত ৯টায় ‘ঢাকা অ্যাটাক’-এর ভেরিফাইড পেজ থেকে লাইভ করা হয়। এ সময় ছবিটির নায়ক আরিফিন শুভ, শতাব্দী ওয়াদুদ, এবিএম সুমন ও কাহিনীকার সানী সানোয়ারসহ কলাকুশলীরা তাদের অনুভূতি ব্যক্ত করেন।

৬ অক্টোবর বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’। সিনেমাটির গল্প লেখা শুরু হয় ২০১২ সালে। নির্মাতা প্রতিষ্ঠানের মধ্যে পারস্পারিক চুক্তি হয় ২০১৪ সালে। 

২০১৫ সালের ডিসেম্বর মাসে সোনারগাঁ হোটেলে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যেম ‘শুভ মহরত' অনুষ্ঠিত হয়। 

‘ঢাকা অ্যাটাক’ সিনেমা যৌথভাবে প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড এবং থ্রি-হুইলারস লিমিটেড। ছবিটি পরিচালনা করেছেন দীপঙ্কর দীপন।

এতে অভিনয় করেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি, হাসান ইমাম, আফজাল হোসেন, এবিএম সুমন, নওশাবা, এবং শতাব্দী ওয়াদুদ। বিশেষ অতিথি চরিত্রে দেখা যাবে নায়ক আলমগীর এবং শিপন মিত্রকে।

সোনালীনিউজ/বিএইচ/জেডআরসি

Wordbridge School
Link copied!