• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ঢাকা অ্যাটাকে কাপছে দেশ-বিদেশ, বাড়ছে আয়


বিনোদন প্রতিবেদক অক্টোবর ২০, ২০১৭, ১০:০১ পিএম
ঢাকা অ্যাটাকে কাপছে দেশ-বিদেশ, বাড়ছে আয়

ঢাকা: দ্বিতীয় সপ্তাহ শেষে ঢালিউডের সাড়া জাগান দেশের প্রথম পুলিশ অ্যকশন সিনেমা ঢাকা অ্যাটাক'র আয় ছয় কোটি টাকা ছাড়িয়েছে। ১৯ অক্টোবর শেষে সিনেমাটি এ পরিমাণ আয় করেছে বলে জানিয়েছে এর পরিবেশক প্রতিষ্ঠান বি অভি কথাচিত্র।

৭ অক্টোবর সিনেমাটি মুক্তির দিনই প্রদর্শিত হয় ১২২টি সিনেমা হলে। সপ্তাহ শেষে নতুন করে ১৫টি হল যুক্ত হয়ে নতুন-পুরনো মিলে হলের সংখ্যা দাঁড়ায় ১৩০ এ।  দ্বিতীয় সপ্তাহ শেষেও সিনেমাটি ৫০টি হলে চলছে বলে জানিয়েছেন বি অভি কথাচিত্রের কর্ণধার জাহিদ হাসান অভি। দ্বিতীয় সপ্তাহ শেষে সিনেমাটির মোট আয় ৬ কোটি টাকা ছাড়িয়েছে বলেও জানান তিনি।

একই সঙ্গে সিনেমাটি আজ থেকে কানাডা ও যুক্তরাষ্ট্রে প্রদর্শিত হচ্ছে। আগামী ২৭ অক্টোবর থেকে প্রদর্শিত হতে যাচ্ছে অস্ট্রেলিয়ায়। এছাড়া আগামী মাসে সিনেমাটি কাতার, ওমান, দুবাই, যুক্তরাজ্য, মালয়েশিয়াসহ বেশ কয়েকটি দেশে মুক্তি পাচ্ছে বলেও জানিয়েছেন অভি।

সানোয়ার সানীর গল্পে ও দীপঙ্কর দীপনের পরিচালনায় ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রটির মূল চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক আলমগীর, সৈয়দ হাসান ইমাম, এবিএম সুমন এবং কাজী নওশাবা আহমেদ। একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার তাসকিন আহমেদ।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!