• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ঢাকা চেম্বারের ৬০ বছর পূর্তি


জ্যেষ্ঠ প্রতিবেদক ফেব্রুয়ারি ২৪, ২০১৮, ০৯:০৩ পিএম
ঢাকা চেম্বারের ৬০ বছর পূর্তি

ঢাকা: দেশের ঐতিহ্যবাহী বাণিজ্য সংগঠন হিসেবে ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ৬০ বছর পার করল। এ উপলক্ষ্যে শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাজধানীর গলফ ক্লাবে সদস্য, ব্যবসায়ী নেতা, সাংবাদিক ও অন্যান্য স্টেকহোল্ডারদের জন্য এক মেজবানের আয়োজন করে। 

অনুষ্ঠানে ঢাকা চেম্বারের সভাপতি আবুল কাসেম খান বলেন, ১৯৫৮ সালের প্রতিষ্ঠার পর থেকে ডিসিসিআই দেশে ব্যবসা-বাণিজ্যে ও সদস্যদের উন্নয়নে নিরন্তর ভাবে কাজ করে আসছে। দেশের অর্থনীতির গতিকে চলমান রাখার জন্য ব্যবসায়ী সমাজ গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছে। অর্থনীতিকে অচল করতে পারে এমন কোন কর্মসূচি না দেয়ার জন্য সকল রাজনৈতিক প্রতি আহবান জানান।

এসময় তিনি আরও বলেন, ঢাকা চেম্বারের ৬০ বছর পূর্তি উপলক্ষে বছর “ডেস্টিনেশন বাংলাদেশ” শীর্ষক একটি আন্তর্জাতিক কনফারেন্সের আয়োজন করা হবে।

অনুষ্ঠানে এফবিসিসিআই সভাপতি শফিউল ইসলাম (মহিউদ্দিন), বিজেএমইএ-এর সভাপতি সিদ্দিকুর রহমান, বাংলাদেশ নিযুক্ত ফিলিপাইন ও দক্ষিণ কোরিয়া’র রাষ্ট্রদূত, আইসিসি বাংলাদেশ-এর সভাপতি ও ঢাকা চেম্বারের প্রাক্তন সভাপতি মাহবুবুর রহমান, ঢাকা চেম্বারের প্রাক্তন সভাপতি এম এ সাত্তার, আফতাব উল ইসলাম, সাইফুল ইসলাম, এম এইচ রহমান, রাশেদ মাকসুদ খান, বেনজীর আহমেদ, এম এ মোমেন, হোসেন খালেদ, আসিফ ইব্রাহীম, প্রাক্তন ঊর্ধ্বতন সহ-সভাপতি, উন্নয়ন সংস্থার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/তালেব

Wordbridge School
Link copied!