• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ঢাকা ডায়নামাইটসকে হতাশ করলেন ওয়াটসন


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ১, ২০১৭, ০৫:২৪ পিএম
ঢাকা ডায়নামাইটসকে হতাশ করলেন ওয়াটসন

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শিরোপা অক্ষুন্ন রাখার লক্ষ্য নিয়েই পঞ্চম আসরের জন্য দল সাজিয়েছে ঢাকা ডায়নামাইটস। সব প্রস্তুতি শেষ এখন শুধু মাঠে নামার অপেক্ষা। এমন সময় দুঃসংবাদ পেল বর্তমান চ্যাম্পিয়নরা। অস্ট্রেলিয় অলরাউন্ডার শেন ওয়াটসনকে পাচ্ছেনা সাকিব আল হাসানের দল।

ঢাকা ডায়নামাইটসের হয়ে বাংলাদেশের ঘরোয় টুর্নামেন্ট বিপিএল-এর ইতিহাসে প্রথমবারের মতো খেলার কথা ছিল শেন ওয়াটসনের। কিন্তু সেটি আর হচ্ছে কই? কাফ মাসলে চোট পাওয়ার কারণে ৩৬-বছর-বয়সী এই অলরাউন্ডারকে পাচ্ছে না ঢাকা ডায়নামাইটস। বুধবার (১ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন দলটির কোচ খালেদ মাহমুদ সুজন।

সুজন দুঃখ প্রকাশ করে বলেন, ‘ব্যাড লাক। আমরা ওয়াটসনকে পাচ্ছি না। হঠাৎ কাফ মাসলে ইনজুরির শিকার এ অস্ট্রেলিয়ান। তাই তার দেখা মিলবে না।’

ওয়াটসন দলে না থাকায় তাঁর জায়গায় শেষ মুহূর্তে যোগ দেয়া ক্যারিবিয়ান অলরাউন্ডার কাইরন পোলার্ডের ওপর ভরসা রাখতে চান জানিয়ে ঢাকা ডায়নামাইটসের কোচ বলেন, ‘এখন আর নতুন করে বিকল্প খোঁজার সময়ও নেই। আমরা ওয়েষ্ট ইন্ডিয়ান পোলর্ডকে দিয়ে ওয়াটসনের ঘাটতি পোষানোর চেষ্টা করবো।’

উল্লেখ্য, আগামী ৪ নভেম্বর আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে পর্দা উঠবে বিপিএলের পঞ্চম আসরের। এবার সাতটি ফ্র্যাঞ্চাইজি অংশগ্রহণ করছে বিশ্বের অন্যতম সেরা এই ঘরোয়া টুর্নামেন্টে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!