• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ঢাকায় চলবে দীপিকার ছবি


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ১৯, ২০১৭, ০৭:৫০ পিএম
ঢাকায় চলবে দীপিকার ছবি

ঢাকা: সময়ের আলোচিত বলিউড তারকা দীপিকা পাডুকোন। ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জেন্ডার কেজ’ ছবিতে হলিউড অ্যাকশন সুপারস্টার ভিন ডিজেলের সঙ্গে জুটি বেঁধেছেন বলিউডের দীপিকা তিনি। এই জুটির ‘ট্রিপল এক্স’ সিরিজের জনপ্রিয়তা কাল থেকে দেখা যাবে ঢাকায়।

ভারতে আগে মুক্তি পেলেও আন্তর্জাতিকভাবে সিনেমাটি মুক্তি পাচ্ছে ২০ জানুয়ারি। আর বাংলাদেশের দর্শকেরাও একইদিনে এটি দেখার সুযোগ পাচ্ছেন ঢাকার স্টার সিনেপ্লেক্সে। বৃহস্পতিবার(১৯ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকায় এর প্রিমিয়ার শো অনুষ্ঠিত হচ্ছে।

১৪ জানুয়ারি ভারতে মুক্তি পেয়েছে ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জেন্ডার কেজ’। ছবির প্রচারের কাজে তার আগেই মুম্বাইয়ে উপস্থিত হয়েছেন ভিন ডিজেল। ১৩ জানুয়ারি ছবির প্রিমিয়ার শোতে দীপিকা আর ডিজেলের সঙ্গে উপস্থিত ছিলেন বলিউডের নামকরা  সেলিব্রিটিরা। ছবির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন দীপিকা-ডিজেল।

বাংলাদেশে এই ছবির সার্বিক সহযোগিতায় রয়েছে ‘গ্রামীণফোন স্টার প্রোগ্রাম’। গ্রামীণফোন স্টার গ্রাহকদের বিনামূল্যে ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জেন্ডার কেজ’ ছবির টিকেট প্রদানের জন্য স্টার সিনেপ্লেক্স-এর সঙ্গে উদ্যোগ গ্রহণ করেছে। স্টার গ্রাহকগণ একটি টিকেট ক্রয় করলে বিনামূল্যে আরেকটি টিকেট পাবেন। এই বিশেষ অফার শুধুমাত্র ছবিটি মুক্তির প্রথম এক সপ্তাহের জন্য স্টার সিনেপ্লেক্সে প্রযোজ্য হবে।

এ নিয়ে দ্বিতীয়বারের মতো জেন্ডার কেজ চরিত্রে দেখা যাবে ৪৯ বছর বয়সী এই মার্কিন তারকা ভিন ডিজেলকে। দীপিকা ও ডিজেল ছাড়াও  ডি. জে. ক্যারাসোর পরিচালনায় ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জেন্ডার কেজ’ ছবিতে আরও আছেন রুবি রোজ, ডনি ইয়েন, টনি জা, নিনা ডোবরেভ, স্যামুয়েল এল. জ্যাকসন, টনি কলেট।

অতিথিশিল্পী হিসেবে একটি দৃশ্যে দেখা যাবে ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমারকে।

সোনালীনিউজ/আতা

Wordbridge School
Link copied!