• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ঢাকায় ছিনতাইকালে পুলিশ সদস্য আটক


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১৮, ২০১৬, ০৩:০৯ পিএম
ঢাকায় ছিনতাইকালে পুলিশ সদস্য আটক

ঢাকা : রাজধানীতে ছিনতাইয়ের অভিযোগে লতিফুজ্জামান নামের এক পুলিশ সদস্যকে আটক করেছে পুলিশ। এক ডিম ব্যবসায়ীর টাকা ছিনতাইকালে শুক্রবার (১৮ নভেম্বর) রাজধানীর কারওয়ান বাজার মোড় থেকে তাকে আটক করা হয়।

আটক লতিফুজ্জামান কনস্টেবল পদে ডিএমপি ট্রাফিক জোনের উত্তর বিভাগের গুলশান জোনে কর্মরত বলে জানা গেছে। এ ঘটনায় শাহবাগ থানায় একটি মামলা হয়েছে।

ডিম ব্যবসায়ী আবদুল বাসির জানান, ভ্যানে করে ডিম সাপ্লাই দিয়ে শুক্রবার ভোর ৫টার দিকে তেজগাঁওয়ে ডিমের আড়তে ফিরছিলেন তিনি। এ সময় তার কাছে ৪০ হাজার টাকা ছিল। তার ভ্যান সোনারগাঁ হোটেল মোড়ে পৌঁছালে মোটরসাইকেলযোগে এসে পুলিশের কনস্টেবল লতিফুজ্জামান ও এক আনসার সদস্য তাদের পথরোধ করেন।

তিনি বলেন, পথরোধ করা পুলিশ সদস্য আমার কাছে গাঁজা আছে কি না জানতে চেয়ে পকেট সার্চ করতে যান। তিনি পকেটে থাকা টাকা ও চাবি বের করলে তারা টাকা টান দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন ওই পুলিশ সদস্য। এ সময় বাসির একজনকে জাপটে ধরে ডাকাত ডাকাত বলে চিৎকার করে। পরে আশপাশের লোকজন ও দায়িত্বরত পুলিশ সদস্যরা এসে লতিফুজ্জামানকে ধরে শাহবাগ থানায় খবর দেয়। এ সময় মোটরসাইকেলের অন্য আরোহী আনসার সদস্য পালিয়ে যান।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুবকর সিদ্দিক ছিনতাইকালে পুলিশ সদস্য আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, দোষী পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলাসহ অন্যান্য আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!